বাংলা সিরিয়াল

শ্রীদেবীর সাজে হাজির সকলের প্রিয় ‘মিঠাই’! দেখে স্বয়ং উচ্ছেবাবুর চক্ষু ছানাবড়া! রইল সেই মজাদার ভিডিও

মিঠায়ের নতুন প্রোমো প্রকাশ্যে আসতেই হইচই পড়ে গেল সামাজিক মাধ্যমে। ইউটিউবে বেশ কিছুক্ষণ আগেই প্রকাশ্যে এসেছে সেই নতুন প্রোমো। যেখানে দেখা যাচ্ছে অদ্ভুত সাজে হাজির হয়েছে মিঠাইয়ের গোটা টিম। রাত আটটা বাজলেই গোটা পরিবার জি বাংলার পর্দার সামনে বসে পড়ে। মিঠাই একদম যেন তাদের ঘরের মেয়ে হয়ে উঠেছে।

নতুন প্রোমোতে দেখা যাচ্ছে অদ্ভুত সাজ সেজেছেন মিঠাইয়ের উচ্ছেবাবু, মিঠাই, নন্দা এবং স্যান্ডি। উচ্ছেবাবু প্রথমেই বলছেন,”এবারের মিশন শ্রী আর রাতুলের বিয়ে বাঁচানো, আসল কাজের দায়িত্বে থাকবে নিপা।” যেখানে দেখা যাচ্ছে স্যান্ডিকে একদম অন্যরূপে, একজন পাঞ্জাবি ওয়েটারের ভূমিকায় দেখা যাবে তাকে।

মাথায় রয়েছে পাগড়ী, হাতে রয়েছে ট্রে ভর্তি সফট ড্রিংকের গ্লাস। সিদ্ধার্থ অর্থাৎ মিঠাই এর উচ্ছেবাবু এবং তার দিদি অর্থাৎ নন্দা সেজেছে কাস্টমার। তবে মিঠাই ঠিক কি সেজেছে? আপনাদের জানতে ইচ্ছা করছে না! তবে আপনাদের জানিয়ে রাখি….

সবাইকে অবাক করে দিয়ে মিঠাইকে দেখা গেলো একদম অন্যরকম রূপে। মিস্টার ইন্ডিয়া সিনেমার বিখ্যাত গান হাওয়া হাওয়াই গানে মিঠাই একদম শ্রীদেবীর লুকে হাজির। হাতে রয়েছে পাখা, পরনে রয়েছে হলুদ রংয়ের পোশাক, চুল একদম বিদেশীদের মত। যাকে দেখে চিনবার উপায় নেই যে সে মিঠাই! মিঠাই এর এই রূপ দেখে স্বয়ং উচ্ছেবাবুরও চক্ষু চড়কগাছ।

ইতিমধ্যেই মিঠাই এবং উচ্ছেবাবুর সাথে সাথে মনের মিল হচ্ছে শ্রীতমা এবং রাতুলেরও। কালকের শ্রীতমা কলেজ স্ট্রিটে গাড়ির সামনে এক্সিডেন্ট করে, রাতুল তাকে কোলে কোলে নিয়ে বাড়িতে প্রবেশ করে। ওদিকে আবার মিঠাই উচ্ছে বাবুর গাড়িতে অ্যাকসিডেন্ট করলে, মিঠাই এর হাতে খুব জোরে চোট লাগে।

মিঠাই এর হাতে যত্ন সহকারে ড্রেসিং করে দেন উচ্ছেবাবু। ধারাবাহিকটি শুরুর পর থেকেই একের পর এক এমন টুইস্ট আনছে যা দেখে টিআরপি রেটিং প্রত্যেক সপ্তাহে অবিশ্বাস্যভাবে বেড়েই চলেছে। প্রথম থেকেই দর্শকের মন জয় করে নিয়েছে এই ধারাবাহিক। ‘ডিভোর্সের পর ফুলশয্যা’ পর্বের পর এবার নতুন পর্ব ‘নতুন অভিযানে মিঠাই পরিবার’, এই পর্বে কি চমকপ্রদ টুইস্ট আছে তা দেখতে অবশ্যই দেখতে হবে জি বাংলার মিঠাই ধারাবাহিকটি।

Back to top button