বাংলা সিরিয়াল

সিদ্ধার্থ নয়, বরং সোমকেই ‘স্বামী’ হিসেবে চায় ‘মিঠাই’! নতুন ভিডিও দেখে চোখ কপালে নেটিজেনদের

এই মুহূর্তে ছোটপর্দার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক জি বাংলার ‘মিঠাই’ সিরিয়ালটি। তবে ধারাবাহিকের গল্প অনুযায়ী মিঠাই এবং ভিলেন সোম এর মধ্যে কোনো মিষ্টি সম্পর্ক না থাকলেও বাস্তবে একে অপরের দারুণ বন্ধু অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু এবং অভিনেতা ধ্রুব সরকার। দুজনকে মাঝেমধ্যেই একসঙ্গে বিভিন্ন রকম মিউজিক রিল ভিডিওতে নাচতে দেখা যায় যা অনুগামীদের মধ্যে ইতিমধ্যেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।

এবার তেমনই আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা’ সিনেমার ‘স্বামী স্বামী’ গানে তাল মেলাতে দেখা গেল মিঠাই এবং তার পর্দার ভাসুর সোমকে। প্রসঙ্গত এই প্রথম নয়, এর আগেও একাধিকবার রোমান্টিক গান থেকে শুরু করে বলিউডের বিভিন্ন জনপ্রিয় গানের তালে পা মেলাতে দেখা গিয়েছিল টলিউডের এই জনপ্রিয় দুই অভিনেতা এবং অভিনেত্রীকে।

যে কারণে অনুগামীদের মধ্যে জোর গুঞ্জন শোনা যাচ্ছিল হয়তো অভিনেত্রী সৌমিতৃষা এবং অভিনেতা ধ্রুব একে অপরের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছেন। তবে গোটা বিষয়টি অস্বীকার করে অভিনেত্রী জানিয়েছিলেন একে অপরের দারুণ বন্ধু তারা, এর বেশি আর কিছুই নয়।

এদিনও তাদের দুজনের মিউজিক রিল ভিডিও দেখে দারুণ খুশি হয়েছেন অনুগামীরা। পাশাপাশি অনেকেই মিঠাইকে অনুরোধ করেছেন সিদ্ধার্থের সঙ্গে এরকম মজাদার নাচের ভিডিও তৈরি করতে।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Back to top button