করোনায় একই সঙ্গে বাবা এবং পিসিকে হারালেন অভিনেতা ধ্রুব সরকার ওরফে ‘মিঠাই’ ধারাবাহিকের সোম

করোনার দ্বিতীয় ঢেউয়ে রাজ্যে ভেঙে পড়েছে স্বাস্থ্যব্যবস্থা। প্রচুর মানুষ এখনো প্রতিদিন আক্রান্ত হচ্ছেন এই ভাইরাসে। সাধারণ মানুষের পাশাপাশি বাদ যাচ্ছেন না টলিউডের সেলিব্রেটি এবং তার পরিবারের লোকেরাও।

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ এ সোমের চরিত্রে অভিনয়কারী টলিউড অভিনেতা ধ্রুব সরকার ও তার গোটা পরিবার আক্রান্ত হয়েছিলেন করোনাতে। পাশাপাশি আগে থেকেই তার বাবা আক্রান্ত ছিলেন বিভিন্ন রোগে। করোনার ধাক্কা তিনি ও তার পরিবার সামনে উঠলেও প্রাণ হারালেন তার বাবা এবং পিসি।

এদিন অভিনেতা একটি ফেসবুক পোস্ট এর মাধ্যমে তার বাবা এবং পিসির আকস্মিক প্রয়াণের কথা শেয়ার করে নেন তার অনুগামীদের সঙ্গে। যেখানে তিনি বলেন যে সব সময় তাদের সঙ্গে ঝগড়া করলেও দু’জনকেই ভীষণ ভালোবাসতেন তিনি। তাদেরকে ছাড়া তার বাড়িটা ফাঁকা ফাঁকা লাগছে বলেও জানান ধ্রুব।

এদিন ধ্রুবর ইমোশনাল পোস্ট জল এনে দিয়েছে নেটিজেনদের চোখে। বাবা এবং পিসিকে ফেসবুক পোস্টের মাধ্যমে শ্রদ্ধা জানানোর পাশাপাশি অভিনেতা জানান তিনি আশা করেন তার বাবা এবং পিসি যেখানেই থাকেন তারা যেন ভাল থাকেন।পাশাপাশি তাদের উদ্দেশ্যে তিনি লেখেন তিনি এবং পরিবারের বাকি লোকেরা ভালো আছেন।

এদিন অভিনেতার পোস্টে সাধারন মানুষ এবং তার অনুগামীরা ছাড়াও টলিউডের তার সহকর্মীদের সমব্যথী হয়ে মন্তব্য করতে দেখা যায়। সকলেই অভিনেতাকে এই দুঃসময়ে শক্ত থাকার পরামর্শ দিয়েছেন।