বাংলা সিরিয়াল

‘ক্লিপ খুলে দিলেই খোলা’, খোলা পিঠে ছবি পোস্ট করে তুমুল নোংরা ট্রোল্ড হলেন অভিনেত্রী মিশমি

অভিনয় দুনিয়ায় অভিনেত্রী মিশমি অত্যন্ত পরিচিত হয়ে উঠছেন বর্তমানে। তিনি একাধিক বাংলা ধারাবাহিকে অভিনয় করেছেন। ২০১৪ সালে ‘রাজযোটক’ ধারাবাহিক দিয়ে নিজের অভিনয় জীবন শুরু করেছিলেন। এরপর ‘প্রেমের ফাঁদে’, ‘গাছকৌটো’, ‘ফাগুন বউ’ ছাড়াও আরও বেশ কয়েকটি বাংলা ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। এখন জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ হয়’-তে অভিনয় করছেন।

সম্প্রতি এই অভিনেত্রী বলিউডেও পা রেখেছেন। বাংলা ধারাবাহিক ‘দীপ জ্বেলে যাই’-এর হিন্দি সংস্করণে অভিনয় করছেন মিসমি। এই হিন্দি ধারাবাহিকের নাম হল ‘রিস্তো কা মাঞ্ঝা’।

সম্প্রতি অভিনেত্রী মিসমিকে সোশ্যাল মিডিয়ায় তার একটি ছবির জন্য ট্রোল হতে হয়েছে। সম্মুখীন হতে হয়েছে নেটিজেনদের কুমন্তব্যের। নিজের সোশ্যাল মিডিয়া একাউন্ট থেকে অভিনেত্রী নিজের একটি লাস্যময়ী ছবি শেয়ার করেছেন। যা নিমেষের মধ্যে ভাইরাল হয়ে গেছে নেটিজেনদের মধ্যে।

অভিনেত্রী বরাবরই নেট দুনিয়ায় একটু সাহসী ছবি দিতে পছন্দ করেন। এইবারেও তিনি নিজের একটি সাহসী ছবি শেয়ার করেছিলেন নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে। সেই ছবিটি নেট দুনিয়ায় ভাইরাল হওয়ার সাথে সাথেই কমেন্ট বক্স ভরে যায় ট্রলিং-এ। তবে অভিনেত্রী এই সমস্ত ট্রোলিংকে কোনদিনই সেভাবে পাত্তা দেন না।

কেউ কেউ কথা বলেছেন তার জামা নিয়ে, আবার কেউ কেউ কথা বলেছেন তার পিঠের ট্যাটু নিয়ে। এছাড়াও কমেন্ট বক্সে অনেকে অনেক ধরনের বাজে মন্তব্য করেছেন অভিনেত্রীর উদ্দেশ্যে। তবে এক্ষেত্রে অভিনেত্রী সেইসব মন্তব্যের কোনো রকম কোনো উত্তর দেননি।

Back to top button