বাংলা সিরিয়াল

‘আর পারছিলাম না’! দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে এসে এবার অভিনয় ছাড়ার পিছনের বিস্ফোরক সিক্রেট ফাঁস করলেন অভিনেত্রী মিশমী দাস

টলিউডের অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন মিশমী দাস। যাকে এতদিন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ হয়’তে নেতিবাচক চরিত্রে দেখতে পাচ্ছিলেন দর্শকরা। পাশাপাশি তার আগে আরো একাধিক ধারাবাহিকে কাজ করে ফেলেছেন তিনি। পাশাপাশি জাতীয় পর্যায়ের হিন্দি ধারাবাহিকেও কাজ করছিলেন মিশমী।

তবে আচমকাই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অভিনেত্রী জানিয়েছেন অভিনয় ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। এবার ‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চে এসে সে বিষয়ে বিস্তারিত জানাতে দেখা গেল অভিনেত্রীকে। এদিন মিশমী জানিয়েছেন তিনি সাময়িকভাবে অভিনয় ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন। কারণ বিনোদন জগতে থাকতে গিয়ে প্রচন্ড ব্যস্ত জীবনযাপন করতে হচ্ছিল তাকে।

যে কারণে নিজের প্রতি নজর দিতে পারছিলেন না অভিনেত্রী। ফলস্বরূপ শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। যে কারণে এবার ঠিক করেছেন সরস্বতী পূজার পরই কলকাতা ছাড়বেন তিনি। দীর্ঘদিনের প্রেমিক বিশাল ভনের সঙ্গে এবার কিছুদিনের জন্য গোয়াতেই নির্জনে থাকার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী। বলাই বাহুল্য তার এই ঘোষণা শুনে যার পর নাই দুঃখিত হয়েছিলেন তার অনুগামীরা। তবে অভিনেত্রী জানিয়েছেন এই মুহূর্তে ধারাবাহিকে অভিনয় ছেড়ে দিলেও অভিনয় জগতে ফিরে আসবেন তিনি। ওয়েব সিরিজ কিংবা সিনেমার মাধ্যমে কামব্যাক করার ইচ্ছা আছে বলে জানিয়েছেন মিশমী।

Back to top button