বাংলা সিরিয়াল

‘মোদী থেকে শুরু করে অমিতাভ বচ্চন’! ‘দাদাগিরি’র মঞ্চে সকলের সাথে সৌরভ কে মিমিক্রি করে চমকে দিলেন ‘মীরাক্কেল’ খ্যাত সুরঞ্জিত

এই মুহূর্তে জি বাংলার অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো হল ‘দাদাগিরি’ যা ইতিমধ্যেই টিআরপি তালিকায় পেছনে ফেলে দিয়েছে ‘দিদি নাম্বার ওয়ান’ থেকে শুরু করে আরো একাধিক জনপ্রিয় রিয়েলিটি শোকে। এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো ‘দাদাগিরি’র নতুন পর্বের এক ঝলক। যা দেখে রীতিমতো উত্তেজিত হয়ে পড়েছেন অনুগামীরা। প্রসঙ্গত কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ার একটি ফটো পোস্ট এর মাধ্যমে দাদাগিরির সঞ্চালক সৌরভ গাঙ্গুলী জানিয়েছিলেন খুব শীঘ্রই শেষ হতে চলেছে ‘দাদাগিরি’ এ বছরের মত।

বলাই বাহুল্য এই খবরে বেশ হতাশ হয়েছিলেন অনুগামীরা। তবে এবার তাদের জন্য দাদাগিরির নতুনপর্বে দেখা গেল দারুন এক চমক। এদিন প্রতিযোগী হিসেবে ‘দাদাগিরি’র মঞ্চে উপস্থিত হয়েছিলেন মীরাক্কেল খ্যাত কমেডিয়ান সুরঞ্জিত। তার পরিচয় দিতে গিয়ে স্বয়ং সৌরভ গাঙ্গুলীও স্বীকার করেছেন গ্রামেগঞ্জে তার মিমিক্রি এবং প্যারোডির জন্য দারুন জনপ্রিয় এই প্রতিযোগী। এরপর ‘দাদাগিরি’র মঞ্চে অমিতাভ বচ্চন থেকে শুরু করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, সকলকেই নকল করে শুনিয়েছেন ওই প্রতিযোগী।

বলাই বাহুল্য তার প্রতিভা দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন উপস্থিত সকলে। পাশাপাশি এদিন হেমন্ত মুখোপাধ্যায় থেকে শুরু করে কিশোরকুমারের গান প্যারোডি করে ‘দাদাগিরি’ এবং সৌরভ গাঙ্গুলীর প্রশংসা করতে দেখা গিয়েছ ওই প্রতিযোগীকে। ফলস্বরূপ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে মোটেও বেশি সময় লাগেনি তার।

Back to top button