বাংলা সিরিয়াল

সবুজ রঙের হট পোশাকে পুরুষদের রাতের ঘুম কেড়ে নিলো স্টার জলসার মোহর, ভাইরাল ছবি

বাংলা টেলিভিশনের ছোটো পর্দার জনপ্রিয় অভিনেত্রী হলেন সোনামনি সাহা। যদিও সিরিয়াল প্রেমীদের কাছে তিনি মোহর নামেই পরিচিত। অভিনয়ের প্রতি অনেক আগে থেকেই ভালোবাসা তার। এর আগেও বহু ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুন অ্যাক্টিভ থাকেন সোনামণি। মাঝে মধ্যেই নিজের ফটোশুটের বিভিন্ন ভিডিও এবং ছবির ভক্তদের সঙ্গে ভাগ করে নেন।

সম্প্রতি আরও একটি ফটোশুটের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অভিনেত্রী। ছবিতে তাকে সি গ্রীন রঙের একটি ওয়ান পিস ড্রেস পরে পোজ দিতে দেখা যাচ্ছে। নুড মেকআপ, হাতে কানে গলায় হিরের গয়না পরে উষ্ণ চাহনিতে সকল নেটিজেনদের ঘায়েল করেছেন তিনি। তার অসংখ্য পুরুষ মানুষের রাতের ঘুম তিনি কেড়েছেন এই ছবির মাধ্যমে।

ছবিতে তার শরীরের ভাঁজ স্পষ্ট। তার হাতের ট্যাটু সকলের নজর কেড়েছে। ছবিটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে সোনামণি ক্যাপশনে লিখেছেন। ‘প্রেমে পড়ার আসল সিক্রেট।’ অসংখ্য মানুষ তার এই ছবিতে কমেন্ট করেছেন। প্রশংসায় ভরিয়ে দিয়েছে প্রত্যেকে।

উলেক্ষ স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক মোহর এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন সোনামণি। যদিও বর্তমানে এই ধারাবাহিকের সময় পরিবর্তন হয়েছে। দুপুরের স্লোড দেওয়া হয়েছে। TRP রেটিং কম হওয়ার কারণ এই সিদ্ধান্ত নিয়েছে ধারাবাহিক কর্তপক্ষ। তবে তাতে জনপ্রিয়তা কমেনি।

Back to top button