বাংলা সিরিয়াল

‘মথুর বাবু আর নেই’, দিতিপ্রিয়া রায়ের পর এবার করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিক থেকে বিদায় নিচ্ছেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়

গৌরব চট্টোপাধ্যায় নিয়মিত যেসব দর্শকেরা করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিকের সাথে ওতপ্রোতভাবে যুক্ত তাদের কারো কাছেই এই নামটি অচেনা নয়। রানী রাসমণি ধারাবাহিকটি শুরু হওয়ার পর থেকে অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়কে দেখা যাচ্ছিল মথুরা মোহন এর চরিত্রে। বেশ কিছুদিন আগেই রাণীমার জীবনের অবসান ঘটেছে। তবে সম্প্রতি যে নতুন প্রোমো সামনে আসছে তা দেখে বোঝা যাচ্ছে এবার মথুরা মোহন এর জীবনাবসান ঘটতে চলেছে। অভিনেত্রী দিতিপ্রিয়া রায়ের পর এবার করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিক থেকে বিদায় নিতে চলেছেন মথুর।

মধুরের জীবনাবসানের এক ঝলক ইতিমধ্যেই চ্যানেল কর্তৃপক্ষ দর্শকের সামনে তুলে ধরেছেন। যা দেখে রানী রাসমণি ধারাবাহিকের দর্শকের একাংশের মন খারাপ। দিতিপ্রিয়া রয় চলে গেছে এই ধাক্কাটা সামলে উঠতে পারেননি এখনও অনেকেই। এরই মধ্যে যেন নতুন ধাক্কা মথুরামোহনের জীবনাবসান। ‘তখন মথুরবাবু আর নেই…. সারদামণি প্রথমবার আসছেন দক্ষিণেশ্বরে’, এমনই কিছু টুকরো মুহূর্তরা ধরা পড়ছে নতুন প্রোমোয়। এই কঠিন বাস্তব যেন মেনে নিতে পারছেন না রানী রাসমণি ধারাবাহিকের অনুরাগীরা।

দীর্ঘ অভিনয় জীবনের বহু চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়। সর্বপ্রথম দেখা গিয়েছিল অভিনেতা সন্দীপ্তা সেন এর সাথে স্টার জলসার জনপ্রিয় দুর্গা ধারাবাহিকে। তারপর থেকেই গৌরব চট্টোপাধ্যায় আস্তে আস্তে পরিচয় ঘটে ছোটপর্দার দর্শকের সঙ্গে। গৌরবের কাছে মোহনের চরিত্র একটু বেশিই স্পেশাল ছিল। অভিনয়ের মাধ্যমে তিনি মথুরা মোহনকে পর্দায় জীবন্ত করে তুলেছিলেন। রানী রাসমণি এবং মথুরের এর গল্প ফুরালেও ধারাবাহিকের পর্ব চলতে থাকবে। থামবেনা পথ চলা।

রাণীমার জীবন অবসানের পর দেখানো হচ্ছে কিভাবে গদাধর দীক্ষিত হয়ে শ্রীরামকৃষ্ণ পরমহংসদেব হয়ে উঠলেন। এর সাথে সাথে দেখানো হচ্ছে দক্ষিণেশ্বরের গোটা ইতিহাস। ধারাবাহিকে প্রবেশ ঘটেছে ভৈরবী যোগেশ্বরীর। এবার দেখা যাবে মা সারদামনির দক্ষিণেশ্বর আগমন এবং তার পরবর্তী কাহিনী। পরিণত মা সারদামনির চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সন্দীপ্তা সেন।

Back to top button