‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিকের খলনাইকার হট অবতারে তুমুল নাচ, ভিডিও ঝড়ের মতো ভাইরাল

বর্তমানে আট থেকে আশি সকলের সাথে অ্যান্ড্রয়েড ফোন। অ্যান্ড্রয়েড ফোন থাকলেই থাকবে সোশ্যাল মিডিয়ার হাতছানি। যা থেকে রেহাই পায়না কেউ। এখন সোশ্যাল মিডিয়াতে সময় কাটাতে লোকজন বেশি পছন্দ করেন।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা এমন অনেক বিষয় জানতে পারি যা হয়ত সাধারণভাবে রোজকার জীবনে ঘটে না। যেসব ঘটনা দেখে তাজ্জব বনে যান নেটিজেনরা।

সোশ্যাল মিডিয়ায় বর্তমান যুগে কোন কিছুই ভাইরাল হতে বেশি সময় লাগে না। খারাপ হোক বা ভাল সোশ্যাল মিডিয়ায় তা মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

করোনা পরিস্থিতিতে অনেকেই তাদের অনেকটা সময়ে সোশ্যাল মিডিয়ায় কাটান। কেউ নাচ করে তার ভিডিও পোস্ট করেন, আবার কেউ গান গেয়ে তার ভিডিও পোস্ট করেন, আবার কেউ আবৃত্তি করে তার ভিডিও পোস্ট করেন।

অনেকে অনেক সামাজিক কাজকর্ম করেন এবং তার ভিডিও মিডিয়ায় পোস্ট করেন। আবার অনেকে কোনরকম ইনফরমেশন একসাথে অনেক লোকের কাছে পৌঁছে দেওয়ার জন্য সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করেন।

বর্তমানে টলি থেকে বলির তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে অ্যাক্টিভ। তাদের অনুরাগীর সংখ্যা অগুন্তি। এখনকার বাংলা ধারাবাহিকের তারকারা কম জনপ্রিয় নন দর্শকদের কাছে।

সোশ্যাল মিডিয়ায় তারা প্রায়ই ছবি পোস্ট করেন, ভিডিও বানিয়ে পোস্ট করেন। যা তাদের অনুরাগীদের মধ্যে ভাইরাল হয়ে যায় নিমেষে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কি করে বলবো তোমায়’-এর খলনায়িকা মানসী সেনগুপ্তর নাচের একটি ভিডিও তুমুলভাবে ভাইরাল হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Manosi Sengupta (@manosisengupta)

এই ধারাবাহিকে মানসী সেনগুপ্তর চরিত্রের নাম পায়েল। ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে অভিনেত্রী মানসী তার বাড়ির ছাদে ‘চাঁদ ছুপা বাদল মে’ এই জনপ্রিয় হিন্দি গানটিতে নেচেছেন।

তার পরণে ছিল সিল্কের শাড়ি ও স্লিভলেস ব্লাউজ। ৩ দিন আগে এই ভিডিওটি অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছিলেন। যা নিমেষে ভাইরাল হয়েছে নেটিজেনদের মধ্যে।