বাংলা সিরিয়াল

সর্বজয়া এবং সঞ্জয় কে বাড়ির চাকর বানানোর হুমকি দিল মনশিত, যোগ্য জবাব সর্বজয়ার, ভাইরাল ভিডিও

এই মুহূর্তে জি বাংলা জনপ্রিয় ধারাবাহিকগুলোর মধ্যে অন্যতম একটি হলো সর্বজয়া। বর্তমানে এই ধারাবাহিকে টানটান উত্তেজনা পর্ব চলছে। সর্বজয়া র স্বামী সঞ্জয় চৌধুরী এই মুহূর্তে মৃত্যুর সঙ্গে লড়াই করছে, স্ত্রীকে বাঁচাতে গিয়ে নিজেই মৃত্যুর মুখে পড়েছেন সঞ্জয় চৌধুরী। এদিকে বাড়ীর মেজো ছেলে হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়াই করছে অন্যদিকে তার দাদা, ভাইয়েরা তাদের স্ত্রী এবং সন্তানসহ পার্টি মদ্যপান ইত্যাদিতে মেতে রয়েছে।

সারাদিন হাসপাতালে কাটানোর পর বাড়িতে এসে এই ধরনের দৃশ্য দেখার পর সর্বজয়া নিজেকে ধরে রাখতে পারে না রাগে সে গর্জে ওঠে। যেখানে হাসপাতালে নিজের ভাই মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে সেখানে একবারও কেউ তাকে দেখতে গেল না উল্টে বাড়িতে তারা মদের আসর বসিয়েছে। এই দৃশ্য দেখে রীতিমতো হতবাক হয়েছে সর্বজয়া।

রাগের মাথায় দু’চারটে সত্যি কথাই বলে ফেলে জয়া। পরিবারের লোকজনের সামনেই নিজের রাগ প্রকাশ করে ফেলেছে এবং এর ফলে বাড়িতে উপস্থিত মধুরের ভাই মনশিত সর্বজয়াকে হুমকি দেয়, যে তাদের ব্যবসা সম্পত্তি আর কিছুই থাকবে না সবই মনশিত রা দখল করে নেবে। তার বদলের সঞ্জয় এবং সর্বজয়াকে তারা বাড়ির চাকর বানিয়ে রাখবে। এসব শুনে নিজেকে আর ধরে রাখতে পারেনা সর্বজয়া।

মনশীতকে বিভিন্ন সত্যি কথা কড়া ভাষায় শুনিয়ে দেয়। বাড়ির লোকেরই এই ধরনের আচরণ দেখে সর্বজয়া তাদেরকে ভূত-পেত্নী দৈত্য ইত্যাদির সাথে তুলনা করে। এতদিন যাবৎ পরিবারের ব্যবসাকে একার হাতের সামনে যে সঞ্জয় সবদিক সামলে অর্থ উপার্জন করেছে সে। আজ সেই সঞ্জয়ের যখন মরণ বাচন অবস্থা তখন পরিবারের কেউই তার পাশে নে,ই এই ঘটনাকে প্রচন্ড ভাবে আঘাত করেছে। এবারের দেখার অপেক্ষা আগামী পর্বগুলোতে কি হয়।

Back to top button