বাংলা সিরিয়াল

অ্যাপ ক্যাব থেকে মাঝ রাস্তায় নামিয়ে দেওয়া হল মানালিকে, অ্যাপ ক্যাবে হয়রানির শিকার ‘ধুলোকণা’-র ‘ফুলঝুরি’, ফেসবুকে সোচ্চার মানালি

টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মানালি দে। সম্প্রতি অ্যাপ ক্যাবে উঠে চরম হয়রানির শিকার হয়েছেন মানালি দে। সম্প্রতি জোকায় ‘ধূলোকণা’ ধারাবাহিকের শুটিংয়ের জন্য যাচ্ছিলেন অভিনেত্রী। কিন্তু মাঝরাস্তায় উবের থামিয়ে তাকে গাড়ি থেকে নামিয়ে দেওয়া হয়। কয়েকজন লোক রীতিমতো জোর করে তাকে গাড়ি থেকে নামিয়ে দেন। এরপর কোনরকমে শুটিং সেটে পৌঁছেছিলেন অভিনেত্রী। এই ঘটনা ঘটার সময় একটি ছোট্ট লাইভ করে নিজের অভিজ্ঞতা জানিয়েছেন মানালি।

বর্তমানে প্রায়ই বহু মানুষ অ্যাপ ক্যাবে উঠে হয়রানির শিকার হয়ে থাকেন। এমন খবর প্রায়ই শোনা যায়। এবার সেই ঘটনার স্বয়ং সাক্ষী হলেন টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মানালি দে। জোকায় ধারাবাহিকের শুটিংয়ে যাওয়ার সময় মাঝরাস্তায় কয়েকজন লোক গাড়ি থামিয়ে তাকে রীতিমত জোর করেই নামিয়ে দেন। তারা জানান, অ্যাপ ক্যাবের নাকি স্ট্রাইক চলছে তাই তাকে নেমে যেতে হবে। অভিনেত্রীর কথা থেকে জানা গিয়েছে, বেহালার চৌরাস্তার কাছে ঘটেছে ঘটনাটি।

এই ঘটনাটি ঘটার সময় তিনি নিজের ফেসবুক থেকে একটি ছোট লাইভ করেন। যেখানে তিনি জানান, হঠাৎ করে তার গাড়ি মাঝ রাস্তায় কেন থামানো হল! তিনি বুঝতে পারছেন নাস। এমনকি এই ঘটনার জন্য তার কাজে যেতে দেরি হয়ে যাচ্ছে, একথাও বলতে শোনা গিয়েছে তাকে। অবশ্য সেখানে উপস্থিত কয়েকজন তাকে ট্যাক্সি করে দেওয়ার আশ্বাস দিয়েছিলেন। এরপরে তিনি কোনো রকমে শুটিং স্টুডিওতে পৌঁছেছিলেন। স্টুডিওতে পৌঁছে তিনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাদের ধন্যবাদ জানিয়েছেন যারা তাকে এদিন সাহায্য করেছিলেন ঐ পরিস্থিতিতে।

এই ঘটনার কথা বলতে গিয়ে অভিনেত্রী জানান, বর্তমানে অ্যাপ ক্যাব বুক করতে গেলে প্রথমেই গন্তব্যের কথা জানতে চাওয়া হয়। গন্তব্য পছন্দ না হলে চালকের তরফ থেকে সেই ট্রিপ ক্যানসেল করে দেওয়া হয়, যার জন্য বহু সময় যাত্রীরা সমস্যা ভোগ করেন।

সম্প্রতি অভিনেত্রী নিজের দুর্দশার ও হয়রানির কথা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাগ করে নিয়েছেন সকলের সাথে। অভিনেত্রী পোস্ট করার পর থেকেই তাকে সমর্থন জানিয়েছেন নেটিজেনদের অধিকাংশ মানুষ। সম্প্রতি অভিনেত্রীর সাথে যে ঘটনা ঘটেছে সেই ঘটনার নিন্দা করেছেন সকলেই। শুধুমাত্র সাধারণেরা নয় তারকারাও এই ধরনের সমস্যার সম্মুখীন হয়ে থাকেন বর্তমান পরিস্থিতিতে। আর তার জলজ্যান্ত প্রমাণ অভিনেত্রী মানালি দে।

Back to top button