বাংলা সিরিয়াল

খোদ মুখ্যমন্ত্রীর থেকে এবার পুজোর শাড়ি-পাঞ্জাবি উপহার পেলেন তারকা দম্পতি নীল ভট্টাচার্য ও তৃণা সাহা! ফটো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

টলিউডের বিনোদন জগতের সঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সুসম্পর্কের কথা সকলেরই জানা।সেই সূত্রেই টলিউডের জনপ্রিয় তারকা দম্পতি নীল ভট্টাচার্য এবং তৃণা সাহা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অত্যন্ত কাছের মানুষ। ‘খরকুটো’র গুনগুন ওরফে তৃণা এবং ‘কৃষ্ণকলি’র নিখিলে অর্থাৎ নীলের বিয়েতে অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন মুখ্যমন্ত্রী। পাশাপাশি নির্বাচনের সময়ও মুখ্যমন্ত্রীর জন্য সক্রিয়ভাবে নির্বাচনী প্রচারে অংশগ্রহণ করেছিলেন এই তারকা দম্পতি।

এবার মুখ্যমন্ত্রীর কাছ থেকে পুজোর উপহার পেলেন নীল এবং তৃণা। এদিন নিজেদের সোশ্যাল মিডিয়া থেকে একটি ছবি শেয়ার করে এই জনপ্রিয় তারকা দম্পতি অনুগামীদের সঙ্গে শেয়ার করে নেন তাদের পূজার স্পেশাল উপহারটি। জানান বিশ্ববাংলা থেকে নীল এর জন্য একটি ধবধবে সাদা পাঞ্জাবি এবং তৃণার জন্য কালো হ্যান্ডলুম শাড়ি পাঠিয়েছেন মুখ্যমন্ত্রী।
সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন মুখ্যমন্ত্রীর কাছ থেকে পাওয়া উপহার তার কাছে অত্যন্ত স্পেশাল।

পাশাপাশি নীলও ধন্যবাদ জানিয়েছেন এই স্পেশাল উপহারের জন্য। বলাই বাহুল্য আরো একবার প্রমান হয়ে গেল নীল এবং তৃণার সঙ্গে কতটা ঘনিষ্ঠ সম্পর্ক মমতা বন্দ্যোপাধ্যায়ের। তবে নেটিজেনদের অনেকেই বলছেন যেভাবে নির্বাচনী প্রচারে সক্রিয়ভাবে সাহায্য করেছিলেন এই দুই তারকা, তারপর মুখ্যমন্ত্রীর কাছ থেকে উপহার পাওয়া অত্যন্ত স্বাভাবিক।

Back to top button