বাংলা সিরিয়াল

‘হাত জোড় করছি দিদি, মদের বিজ্ঞাপন দেবেন না’! নামি ব্র্যান্ডের মদের বোতলের সাথে ফটো পোস্ট করে তীব্র ট্রোলড হলেন অভিনেত্রী মধুমিতা সরকার

টলিউড অভিনেত্রী মধুমিতা সরকার ছোট পর্দা দিয়ে তার যাত্রা শুরু করলেও বর্তমানে বড় পর্দার পরিচিত মুখ হয়ে উঠেছেন। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও সমান জনপ্রিয় তিনি। লক্ষ্য লক্ষ্য অনুগামী রয়েছে তার সোশ্যাল মিডিয়ায় যাদের সঙ্গে মাঝেমধ্যেই মধুমিতাকে বিভিন্ন ধরনের ফটো এবং ভিডিও শেয়ার করে নিতে দেখা যায়।

তবে এবার একটি দামি ব্র্যান্ডের মদের বোতলের সঙ্গে ফটো পোস্ট করে অনুগামীদের কটাক্ষের শিকার হলেন অভিনেত্রী। প্রসঙ্গত মাঝেমধ্যে এমন কিছু ফটো সেলিব্রিটিরা পোস্ট করে থাকেন যা তারা প্রমোশনের জন্য ব্যবহার করেন। অর্থাৎ ঐ নির্দিষ্ট ব্র্যান্ডের বিজ্ঞাপনের জন্য নিজেদের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করতে হয় তাদের ফটো।

কিন্তু এদিন মদের বোতলের সামনে বসে থাকা মধুমিতার ফটো দেখে জনৈক নেটিজেন কমেন্টের মাধ্যমে অভিনেত্রীকে অনুরোধ করেছেন মদের প্রমোশন না করতে। পাশাপাশি আরো অনেকেই মনে করছেন যে মধুমিতার মত জনপ্রিয় অভিনেত্রীর থেকে এটি কাম্য নয়।

তবে সুরাপ্রেমী নেটিজেনদের একটি বড় অংশ কিন্তু এগিয়ে এসেছেন মধুমিতার সমর্থনে ল। মূলত তারাই প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রীর কমেন্ট বক্স। যদিও গোটা ঘটনা নিয়ে এখনও প্রকাশ্যে কোন মন্তব্য করেননি মধুমিতা নিজে।

Back to top button