স্বল্প পোশাকে আগুন ঝরাচ্ছেন মধুমিতা, উন্মুক্ত নাভি, চাবুকের মতো ধারালো ফিগার! ঘুম উড়েছে নেটিজেনদের

মধুমিতা সরকার নামটা বেশ জনপ্রিয় সোশ্যাল মিডিয়ার নেটিজেনদের মধ্যে। তিনি বেশ অ্যাকটিভ তার সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্টে।

অভিনেত্রী, মধুমিতা সরকার প্রায়ই নিজের নতুন নতুন ছবি পোস্ট করতে থাকেন। যা দেখে তাক লেগে যায় সোশ্যাল মিডিয়ার ভিউয়ার্সদের। মধুমিতা সরকারের অনুরাগীর সংখ্যা নেহাতই কম নয়। তার ছবি দেখার জন্য অপেক্ষা করে থাকেন তার অনুরাগীরা।

সম্প্রতি অভিনেত্রীর পোস্ট করা ছবি ভাইরাল হয়েছে তুমুলভাবে। এই ছবিতে অভিনেত্রী নিউ ইয়র্ক’ লেখা গোলাপি রঙের একটি টি-শার্ট পরেছেন ক্রপ টপের স্টাইলে এবং তার সঙ্গে তিনি হালকা নীল রঙের হট প‍্যান্ট পরেছেন।

তার সাথে নিজের চুলটা সামান্য ওয়েভি করে খুলে রেখেছেন এবং কানে পরেছেন জাঙ্ক ইয়ারিং। অভিনেত্রীর এই ছবিটি তুলেছেন সৌরভ দত্ত নামক এক ফটোগ্রাফার। ছবির ক্যাপশনে লিখেছেন “আই অ্যাম ওয়ার্কিং অন অ্যা নিউ মি”।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

অভিনেত্রী, মধুমিতা সরকার নিজের লুক নিয়ে খুবই সচেতন। তিনি প্রায়ই নতুন নতুন লুকে ধরা দেন নিজের অনুরাগীদের কাছে। অভিনেত্রী তার ফেসবুক ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে বিভিন্ন সাজ-পোশাকে ছবি পোস্ট করতে থাকেন।

কিছুদিন আগেই ২৫-শে বৈশাখ উপলক্ষ্যে অভিনেত্রী ধরা দিয়েছিলেন সবুজ জামদানিতে। আবার পবিত্র ঈদ ও অক্ষয় তৃতীয়া উপলক্ষ্যে গোলাপী রঙের শালোয়ার পরে ছবি পোস্ট করেছিলেন। তিনি মাঝেমধ্যেই এমন বিভিন্ন লুকে ধরা দেন নেটিজেনদের কাছে।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

অভিনেত্রী পজিটিভ এবং নেগেটিভ কমেন্ট সমানভাবে গ্রহণ করেণ। কেউ যদি খারাপ কমেন্ট করে তাল ছবিতে অভিনেত্রী তার যোগ্য জবাব দিতে পিছপা হননা। এমনকি তাকে নিয়ে ট্রোল হলেও অভিনেত্রী, মধুমিতা সরকার তা সাহসের সঙ্গে সামলে নেন পুরো বিষয়টি।