উরুতে ফুটে উঠেছে ট্যাটু! বো’ল্ড ফিগারে ফেসবুকে ঝড় তুললেন ছোট পর্দার পাখি

বর্তমানে টলি অভিনেত্রীরা বলি তারকাদের থেকে কোন অংশে কম যান না। এখনকার দিনে তারা রীতিমত টেক্কা দিচ্ছে বলি অভিনেত্রীদের। টলি তারকারাও এখন অনেক সাহসী ফটোশুট করেন।

মাধুমিতা সারকার নামটা মানুষের কাছে বহুল পরিচিত। তিনি তার অভিনয় জীবন শুরু করেছিলেন ছোট পর্দা দিয়েই। অভিনেত্রী প্রায়ই তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে বিভিন্ন ছবি পোস্ট করেন যা ভাইরাল হয় নিমেষে। সম্প্রতি তিনি একটি হট ছবি পোস্ট করেছেন যা উষ্ণতা ছড়িয়েছে গোটা সোশ্যাল মিডিয়াতে।

সোশ্যাল মিডিয়ার যুগে এখন কোন কিছুই অজানা নয়। যেকোনো কিছুই যে মানুষের দৃষ্টি আকর্ষণ করে তাই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়া। মানুষ তার সময়ের অনেকটাই কাটানি সোশ্যাল মিডিয়াতে। তারকারাও এর ব্যতিক্রম নয়।

এই সোশ্যাল মিডিয়ার মধ্যে দিয়েই তারকারা তাদের অনুগামীদের সঙ্গে যোগাযোগ রাখেন। টেলিভিশন হোক বা সিনেমা যেকোনো তারকাকে নিয়ে এই সাধারণ মানুষের একটা কৌতূহল থাকে। আর তারকারাও তার অনুরাগীদের কিংবা নেটিজেনদের হতাশ করেন না।

তারাও তাদের বিভিন্ন মুহূর্তের ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে। যা ভাইরাল হয় নিমেষে তার অনুরাগীদের মধ্যে। সম্প্রতি অভিনেত্রী মধুমিতা সরকার তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে একটি হট ছবি পোস্ট করেছেন যা ভাইরাল হয়েছে নিমেষে।

যে ছবিটি অভিনেত্রী তার সোশ্যাল মিডিয়া একাউন্ট থেকে পোস্ট করেছেন তাই ইতিমধ্যেই উষ্ণতা ছড়িয়ে সে গোটা নেট দুনিয়ায়। এই ছবিতে তিনি থ্রি কোয়ার্টার টপ পড়েছেন যাতে অনেকগুলো রঙের স্ট্রাইপ রয়েছে এবং তার সাথে বলেছেন হট প্যান্ট। ন্যুড মেকআপ এবং খোলা চুলে সেজেছেন তিনি।

ছবিটি রাস্তার মাঝে বসে তুলেছেন অভিনেত্রী। তার এই লাস্যময়ী রূপ নেটিজেনদের নজর কেড়েছে ইতিমধ্যেই। এই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার সাথে সাথে নিমেষে ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়।

অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে অ্যাকটিভ। তিনি প্রায়ই তার ফটোশুটের ছবি পোস্ট করতে থাকেন। সোশ্যাল মিডিয়াতে অনুরাগীর সংখ্যা নেহাত কম নয় প্রায় ১.৪ মিলিয়ান। দিনে দিনে তা ক্রমশ বাড়ছে। তাই অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করার সাথে সাথে ভাইরাল হয়ে যায় ঝড়ের গতিতে।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)