ছেলে কেশভকে কোলে নিয়ে গান গাইলেন মধুবনী গোস্বামী, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

প্রথম মা হওয়ার অনুভূতিটা একেবারে আলাদা। সন্তানের সঙ্গে মায়ের সম্পর্কের মতো মধুর সম্পর্ক পৃথিবীতে আর দুটো নেই। মা তার সন্তানকে ভালো রাখার জন্য যেকোনো সীমা পর্যন্ত যেতে পারে।

প্রতিটা মা চায় সে যেন তার সন্তানকে সমস্ত বাধা বিপদ থেকে রক্ষা করতে পারে। আর ছেলেবেলায় সন্তানদের জগৎটাই হয় মাকে ঘিরে। মা সারা দিনের বেশিরভাগ সময়টা কাটান তার সন্তানের সঙ্গে। সম্প্রতি মধুবনী অনুভব করলেন প্রথম মা হওয়ার অনুভূতি।

সম্প্রতি বাবা মা হয়েছেন রাজা গোস্বামী ও মধুবনী গোস্বামী। তাদের কোল আলো করে এসেছে পুত্র সন্তান। তারা তাদের ছেলের নাম রেখেছেন কেশভ। মা হওয়ার আগে থেকে রাজা গোস্বামী তার সোশ্যাল মিডিয়া একাউন্ট থেকে অনেকবারই মধুবনীর বেবি বাম্পের ছবি পোস্ট করেছেন।

মধুবনীও সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে নিজের ছবি পোস্ট করতে থাকবেন। মা হওয়ার খবর পাওয়ার পর থেকেই মধুবনী অভিনয় জগৎ থেকে বিরত ছিলেন। মা হওয়ার আগের কয়েক মাস মধুবনী সম্পূর্ণ ভাবে বাড়িতে ছিলেন রেস্টে। জন্মাবার পর তাদের ছেলেদের প্রথম ছবিটাও শেয়ার করেছিলেন তারা তাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে।

তাদের হাবভাব সোশ্যাল মিডিয়ার ছবি দেখে বোঝাই যাচ্ছে তারা খুবই খুশি। বর্তমানে মধুবনী পুরো সময়টাই কাটাচ্ছেন তার ছেলের সাথে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে মধুবনী তার ছেলেকে মেয়েদের জামা পরিয়ে গান শোনাচ্ছেন। আর কেশভও মন দিয়ে তার মায়ের গান শুনছেন ।

একটু কান্নাকাটি করছে না। ভিডিওটি দেখে বোঝাই যাচ্ছে মধুবনী ধীরে ধীরে একজন ভালো মা হয়ে উঠছেন। বর্তমানে তিনি তার প্রায় পুরো সময়টাই কাটান তার ছেলে কেশভের সাথে।

এরপরে মধুবনী কবে অভিনয় জগতে পা দেবেন তা জানা নেই। তবে কেশভের বাবা রাজা গোস্বমী বর্তমানে স্টার জলসা জনপ্রিয় সিরিয়াল খরকুটোতে অভিনয় করছেন।