বাংলা সিরিয়াল

‘আমি বড় ফুটবলার, লাথি মেরে জামাকাপড় আলমারিতে ঢোকাই’! ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে দারুণ মজাদার গল্প ভাগ করলেন রাজা-মধুবনী জুটি

সম্প্রতি স্টার জলসা চ্যানেলের পর্দায় শুরু হয়েছে নতুন রিয়েলিটি শো ‘ইস্মার্ট জোড়ি’র সম্প্রচার। এই নতুন রিয়েলিটি শোয়ের সঞ্চালকের দায়িত্বে বর্তমানে দেখতে পাওয়া যাচ্ছে জনপ্রিয় টলিউড সুপারস্টার জিৎকে। ইতিমধ্যেই তার সঞ্চালনায় এখানে উপস্থিত হতে দেখা গিয়েছে একাধিক বাস্তব জীবনের জনপ্রিয় জুটিকে। সেই তালিকায় রয়েছেন টলিউডের জনপ্রিয় জুটি মধুবনী এবং রাজা গোস্বামীও। এবার সঞ্চালক জিতের সঙ্গে কথা প্রসঙ্গে এক মজাদার ঘটনা ভাগ করে নিতে দেখা গেল এই জনপ্রিয় জুটিকে।

প্রসঙ্গত সম্প্রতি কথোপকথন চলাকালীন অভিনেত্রী মধুবনী জানিয়েছেন তিনি একজন বড় ফুটবলার। কারণ হিসেবে তিনি জানিয়েছেন বাড়িতে আলমারি খুললেই যখন জামাকাপড় একসঙ্গে পড়ে যায় তখন সেগুলোকে গুছিয়ে পা দিয়ে লাথি মেরে তিনি আবার আলমারিতে আগের মত ঢুকিয়ে দেন। বলাই বাহুল্য এই কথা শুনে হাসির রোল উঠতে দেখা গিয়েছে উপস্থিত সকলের মধ্যে। তার কথাকে সমর্থন করতে দেখা গিয়েছে তার স্বামী রাজা গোস্বামীকেও। তিনি জানিয়েছেন স্ত্রীকে একাধিকবার এই কাজ করতে তিনি দেখেছেন।

এদিন কমেন্টের মাধ্যমে নেটিজেনদের অনেকেই জানিয়েছেন তারাও মাঝেমধ্যেই এধরনের কাজ করে থাকেন। তাই গোটা ঘটনার সঙ্গে বেশ মিল পাচ্ছেন তারা। বলাই বাহুল্য মধুবনীর কান্ড শুনে এদিন বেশ মজা পেতে দেখা গিয়েছে অনুগামীদের।

Back to top button