বাংলা সিরিয়াল

‘ফ্যাশন সেন্স থাকলে শাঁখা পলাকেও সুন্দরভাবে ক্যারি করে স্টাইল আইকন হয়ে ওঠা যায় মধুবনীর মতো’! রিয়েলিটি শোয়ের মঞ্চে সর্বক্ষণ শাখা পলা পরে নেটিজেনদের প্রশংসা কুড়িয়েছেন মধুবনী গোস্বামী!

যুগ যত বদলে গেছে, যুগের সাথে বদলে গেছে মানুষের ফ্যাশন সেন্স। একটা সময় বিবাহিত নারীরা শাঁখা সিঁদুর পরে সুন্দরভাবে সাজাকেই নিজেদের ফ্যাশন মনে করতেন কিন্তু পরবর্তীতে দেখা গেল ধারাবাহিকের অভিনীত চরিত্র থেকে শুরু করে নায়িকারা অর্থাৎ নায়িকার চরিত্রে অভিনয় করা সেলিব্রেটিরাও তাদের নিজেদের জীবনেও বিয়ের পর নামমাত্র সিঁদুর, সিঁথির সিঁদুর চুল দিয়ে ঢেকে দিয়ে, শাখা পলা খুলে দিয়ে ফাঁকা হাতে ছবি তোলাটাকেই ফ্যাশন মনে করতে শুরু করলেন। তাই বর্তমানে সেলবদেরকে আর সেভাবে আর শাঁখা পালা পরতে দেখা যায় না, তারা এই বিষয়টিকে ওল্ড ফ্যাশন বলে মনে করেন।

যেহেতু ধারাবাহিককে ফলো করেন প্রচুর মানুষ, সেই কারণে তারাও এই ট্রেন্ডে গা ভাসালেন। বর্তমানে দেখা যায় বহু সাধারণ ঘরোয়া মানুষও আর শাঁখা পলা পরেন না। কিন্তু সত্যিই কি শাঁখা পলা আউট অফ ফ্যাশন? নাকি বিষয়টা এরকম হয়ে যায় নাচতে না জানলে উঠোন ব্যাঁকার মত। জনপ্রিয় অভিনেত্রী মধুবনীর রিয়েল লাইফ ছবি, ভিডিও দেখার পর দর্শকরা অবশ্য সেটাই মনে করছেন, প্রচুর দর্শক মধুবনীর ছবি দেখার পর এই মন্তব্য করেছেন যে, যদি কোন কিছুকে সুন্দর ভাবে পরা যায় তাহলে সেটি ফ্যাশন হয়ে ওঠে, মধুবনী তার জলজ্যান্ত উদাহরণ।

ভালোবাসা ডট কম ধারাবাহিকে তোড়ার চরিত্রে অভিনয় করে জনপ্রিয় হয়ে উঠেছিলেন মধুবনী। এই ধারাবাহিক সেই সময় ভীষণ পপুলার ছিল। এই ধারাবাহিকে তোড়ার বিপরীত চরিত্রটি ছিলো ওম, এই চরিত্রটিতে অভিনয় করেছিলেন জনপ্রিয় অভিনেতা রাজা গোস্বামী। ওম তোড়ার চরিত্রে অভিনয় করতে গিয়ে প্রেমে পড়ে যায় রাজা মধুবনী, পরে ২০১৭ তে বিয়ে করে টলি পাড়ার এই পাওয়ার কাপল। বর্তমানে তাদের এক সন্তানও হয়েছে। ‌ সম্প্রতি স্টার জলসার ইস্মার্ট জোড়ির মঞ্চে গিয়েছেন এই জুটি।

সেখানে দেখা যায় মধুবনী হাতে সবসময় শাখা পলা পরে আছেন। তবে শুধু এই শোতে নয় বিভিন্ন সময় বিভিন্ন ছবিতে বিভিন্ন ভিডিওতেও দেখা গেছে মধুবনী সব সময় খুব সুন্দর করে হাতে শাখা পলা পরে থাকেন। এত সুন্দর করে সনাতনী সংস্কৃতিকে ধরে রাখার জন্য সবাই ধন্য ধন্য করছে অভিনেত্রীর নামে। শাখা পলা পরা তার লুক অত্যন্ত সুন্দর, মাধুর্যময়ী সেকথা সকলেই মেনে নিচ্ছেন এক বাক্যে। সর্বক্ষণ শাখা পলা পরা মধুবনীর হাত দেখে সবাই বলছেন যে, অপর জনপ্রিয় সেলবদের মধুবনীকে দেখে শেখা উচিত। ফ্যাশন মানেই এই নয় যে শাঁখা পলা খুলে ফেলতে হবে। বরং ফ্যাশন সেন্স থাকলে শাঁখা পলাকেও সুন্দর ভাবে ক্যারি করে স্টাইল আইকন হয়ে ওঠা যায় মধুবনীর মতো।

Back to top button