বাংলা সিরিয়াল

“ভালোবাসা হলো গানের মত, যা কখনোই শেষ হয়না”, অভিনেতার সাথে সাত পাকে বাঁধা পড়ার অপেক্ষায় ‘রানী রাসমণি’র অভিনেত্রী প্রমিতা চক্রবর্তী

প্রমিতা চক্রবর্তী, ছোটপর্দায় সাত ভাই চম্পা ধারাবাহিকে পারুল চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী প্রমিতা। তারপর থেকেই তিনি জনপ্রিয়তা লাভ করেন। এরপর একে একে করেছেন নানা রকম সিরিয়াল। অভিনেত্রী প্রমিতা অভিনীত প্রথম সিরিয়াল ছিল বধূবরণ। সেই সিরিয়াল দিয়েই অভিনেত্রীর ছোট পর্দায় অভিষেক ঘটেছিল।

অভিনেত্রী প্রমিতা এবং অভিনেতা রুদ্রজিত মুখার্জির প্রেমের কাহিনী কারোরই অজানা নয়। সাত ভাই চম্পা ধারাবাহিকের শুটিং সেট থেকে তাদের আলাপ হয়েছিল। অন স্ক্রীন নায়ক নায়িকা চরিত্রে অভিনয় করতে গিয়ে অফস্ক্রিন কখন দুজন দুজনকে ভালোবেসে ফেলেছেন বুঝতে পারেননি তারা। তারপর থেকেই একই সাথে পথ চলা শুরু দুজনের।

চলতি বছরের বিধানসভা নির্বাচনে প্রমিতা চক্রবর্তী কে দেখা গিয়েছিল শাসক দলের হয়ে প্রচারের চালাতে। তবে ভোট শেষের পরই অভিনেত্রী নিজের ছন্দে ফিরে এসেছেন। এই বছরের প্রেমের দিন অর্থাৎ ১৪ ই ফেব্রুয়ারীতে অভিনেতা-অভিনেত্রী বাগদান সম্পন্ন করেছেন। এর সাথে সাথে সেরে ফেলেছেন নিজেদের আইনই বিবাহও।

অভিনেত্রী অভিনেতা দুজনেই সোশ্যাল মিডিয়ায় বেশ একটিভ। সম্প্রতি অভিনেত্রী প্রমিতা চক্রবর্তী তাঁর ইনস্টাগ্রাম একাউন্ট এ একটি ছবি শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে অভিনেত্রী পরনের রয়েছেন কালো নেটের জামা, তাতে রয়েছে সবুজ রঙের ফুল, হাতে রয়েছে সবুজ নেলপালিশ, কানে কালো রঙের স্যান্ডেলিয়র ইয়ার রিং। চুল রয়েছে বাধা। এই ছবিটি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, “ভালোবাসা হলো গানের মত, যেটা কখনো শেষ হয় না।”

শোনা গিয়েছিল অভিনেতা অভিনেত্রী করুণাময়ী তে একটি ফ্ল্যাট কিনেছেন। সেখানেই তারা নিজেদের সংসার পাতবে বলে ঠিক করেছিলেন। তবে সম্প্রতি অভিনেতা রুদ্রজিত এর বাবা মারা যাওয়ায় তা কতটা বাস্তবায়িত হবে আদৌ তারা আলাদা করে সংসার পাতবেন কিনা সে বিষয়ে এখনও পরিষ্কার নয়।

Back to top button