বাংলা সিরিয়াল

‘মেয়েদের জীবন আজও নানান বাধানিষেধে ভরা, বাইরে কাজ করতে গেলে আজও মেয়েদের অনুমতি নিতে হয়’! সুপার সিঙ্গারের মঞ্চে অকপট কৌশিকী

স্টার জলসার জনপ্রিয় রিয়েলিটি শো সুপার সিঙ্গার এর মধ্যে এবার বিচারকের আসনে দেখতে পাওয়া যাচ্ছে জনপ্রিয় গায়িকা কৌশিকী চক্রবর্তীকে। পাশাপাশি প্রতিযোগীদের সঙ্গে সঙ্গে মাঝেমধ্যেই বিভিন্ন ধরনের গান পারফর্ম করতে দেখা যায় তাকে।এবার সুপার সিঙ্গার এর মঞ্চ তিনি মাতিয়ে দিলেন নিজের ব্যান্ড সখীর পারফরম্যান্স দিয়ে।

প্রসঙ্গত কৌশিকী চক্রবর্তী 2015 সালে ‘সখী’ ব্যান্ডটি গড়ে তুলেছিলেন এবং এটি প্রথম ভারতের রাগাশ্রয়ী মহিলা ব্যান্ড। কৌশিকী চক্রবর্তীর পাশাপাশি রয়েছেন একাধিক মহিলা যারা বাঁশি এবং অন্যান্য বাদ্যযন্ত্র বাজানোর সঙ্গে সঙ্গে নৃত্য পরিবেশন করে থাকেন।

এদিন সুপার সিঙ্গার এর মঞ্চ কৌশিকী চক্রবর্তী সেই ব্যান্ডের বাকি সদস্যদের সঙ্গে মাতিয়ে দিতে সক্ষম হয়েছেন। তিনি আরো জানিয়েছেন তিনি তার ব্যান্ড এর মাধ্যমে নারীশক্তির উদযাপন করতে চান। কিন্তু বাস্তবে আজও মহিলাদের বিভিন্ন রকম বাধানিষেধের সম্মুখীন হতে হয় সে কথা জানাতে ভোলেননি কৌশিকী।

জানিয়েছে টাকা রোজগার থেকে শুরু করে নিজের টাকা খরচ করার ক্ষেত্রেও পুরুষের অনুমতি চাইতে হয় মহিলাদের। তার বিরুদ্ধে দাঁড়িয়ে নারী শক্তির জয়গান করতেই তিনি এই দল গড়ে তুলেছেন বলে জানিয়েছেন গায়িকা। এদিন তাদের ক্লাসিক্যাল পারফরম্যান্স মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনুগামীরা জানিয়েছেন অন্য ধরনের একটি পারফরম্যান্স দর্শকদের মন মাতিয়ে দিতে সক্ষম হয়েছে।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button