সাদামাটা লুক ছেড়ে বোল্ড অবতারে সবার প্রিয় ‘মোহর’, উষ্ণ ছবি দিয়ে দর্শকদের মন কাড়লেন আবার

নিজের অভিনয়ের মাধ্যমে বহু আগেই মন জয় করে নিয়েছেন তিনি। তিনি হলেন সবার প্রিয় মোহর ওরফ সোনামনি সাহা। নিজের ২৩ বছরের ক্যারিয়ারে ভালই জনপ্রিয়তা লাভ করেছেন অভিনেত্রী।

এখন বাংলার ঘরে ঘরে এই এক নামেই পরিচিত তিনি। শুধু তাই নয় মোহরের অন্যায়ের সাথে আপোস না করার ব্যক্তিত্বকে বেশি পছন্দ করেছেন দর্শক। নিজের স্বপ্ন পূরণ করার তাগিদে নিজের বিয়ের মণ্ডপ থেকে উঠে চলে আসা, এমনকি হাজার প্রতিকূলতার মধ্যে দিয়ে নিজের পড়াশুনা চালিয়ে যাওয়া মোহরের এই সাহসকে দেখতে বেশি পছন্দ করেন দর্শক।

এমনকি শুধু মোহর নিজেও অর্থাৎ সোনামনিরও নিজের সপ্নের জন্য এই ভাবে লড়তে ভালো লাগে। দেবী চৌধরাণী দিয়ে সিরিয়াল জীবনে পদার্পন করেন অভিনেত্রী।

প্রথম সিরিয়ালই বাজিমাত করেন তিনি। সোনামনির অভিনয় দর্শদের মন ছুঁয়ে যায়। তারপর সোনামনি মোহর সিরিয়ালে অভিনয় শুরু করেন। নিজের অভিনয়ের দক্ষতায় এখানেও তিনি দর্শকদের মন জয় করেন।

পর্দায় দর্শক বরাবরই সোনামনিকে সালোয়ার বা শাড়ি সাথে হালকা মেকআপ করতেই দেখেছেন। কিন্তু এবার অভিনেত্রীকে দেখা গেল এক অন্য রুপে। স্বল্প পোশাকে বেশ ভালই উষ্ণতা ছড়াচ্ছেন তিনি।

প্রিয় অভিনেত্রীর এই রূপ দেখে দর্শকেরও চক্ষু চড়কগাছ। যদিও তার এই রূপের প্রশংসা করতে করতে হাপিয়ে যাচ্ছেন না তারা।

সম্প্রীতি সোনামনির ফ্যানপেইজ থেকে তার শরীরচর্চা করার একটি ছবি ছড়িয়ে পরে। ছবিতে দেখা যাচ্ছে অভিনেত্রী ট্রেডমিলে শরীরচর্চা করতে মগ্ন। তার পরনে ছিল হলুদ রঙের স্পোর্টস টপ ও সাথে গ্র্যে রঙের ট্রাউজার।

নিজের শরীর সম্বন্ধে বেশ সচেতন অভিনেত্রী। মাঝেমধ্যেই তাকে যোগব্যায়াম করতে দেখা যায়। নিজের শরীরকে ফিট রাখতে বেশি বিশ্বাসী তিনি। শুধু তার এই ছবি দেখেই না দর্শক তার হাতে থাকা ট্যাটুর দেখেও বেশ হতবাক হয়েছেন।

নিজের অভিনয় দিয়ে মন জয় করেছিলেন এবার নিজের ফিটনেস দিয়ে আবার দর্শকদের মনে এক আলাদা ঘর বানিয়ে তুললেন অভিনেত্রী।