বাংলা সিরিয়াল

নিজের সাদামাটা পোশাক ছেড়ে পিঠ খোলা পোশাকে ঘুম ওড়ালেন শ্যামা! কৃষ্ণকলির শ্যামার হট লুকে মাতোয়ারা নেটপাড়া

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কৃষ্ণকলি তে আমরা শ্যামা কে সারাক্ষণ যেই সাজে দেখতে পাই ঘরোয়া, সরল সাধাসিধে, চুপচাপ বাস্তবে কিন্তু শ্যামা অর্থাৎ তিয়াশা একেবারেই সেরকম নন। বর্তমানে তিনি বোল্ড ফটোশুটে ব্যস্ত। সোশ্যাল মিডিয়াতে এখন তার হট লুক এর ছবি ঘোরা ফেরা করছে। আর সেই ছবিতেই তিনি বহু পুরুষ হৃদয় ঘায়েল করেছেন।

সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় অভিনেত্রী। নিত্যনতুন ছবি, ভিডিও পোস্ট এর মাধ্যমে প্রতিদিন দর্শকদের মন জয় নিচ্ছেন। বিভিন্ন রঙের ছবি কখনো নীল, লাল, হলুদ, সবুজ পোশাকে সেজে উঠছেন তিনি। সোশ্যাল মিডিয়াতে তিনি শ্যামা কম, ওয়েস্টার্ন ড্রেসে গ্ল্যামারাস তিয়াশা বেশি।

সোশ্যাল মিডিয়াতে বেশ কিছুদিন ধরেই তিয়াসার ব্যাক্তিগত জীবন নিয়ে জল্পনা শুরু হয়েছে। স্বামীর সঙ্গে সম্পর্ক বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছে সোশ্যাল মিডিয়াতে। এই বিষয় নিয়ে অভিনেত্রী স্পষ্ট করে সকলকে জানান ” এই রকম কোনো খবর আমি তো জানি না, কোনো এই ধরনের খবর সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়েছে টা আমার কাছে একেবারেই অজানা। যদি কোনোদিনও এই ধরনের কোনো সিচুয়েশন আসে আমি অবশ্যই নিজে জানাবো”।

সম্প্রতি কিছুদিন আগেই কৃষ্ণকলি ধারাবাহিকে ১০০০ পর্ব সমাপ্ত হয়েছে। সেই সেলিব্রেশন এ মেতেছিল গোটা টিম। ধারাবাহিকে নিত্য নতুন টুইস্ট লেগেই আছে। এবারে আগামী দিন গুলিতে কি হতে চলেছে তারই অপেক্ষায় রয়েছে দর্শক।

 

View this post on Instagram

 

A post shared by Tiyasha Roy (@tiyasharoyofficial)

Back to top button