বাংলা সিরিয়াল

‘আগে নাচ শিখে তারপর বিচারকের আসনে বস, ছাগল কোথাকার!’, পিঙ্গা দ্যা পুরি গানে নেচে আবারো কটূক্তির শিকার অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী

ডান্স বাংলা ডান্সের মঞ্চে নেচে আবারো কটূক্তির শিকার অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। কিছুদিন আগেই কটূক্তির শিকার হয়েছিলেন মা শুভশ্রী গাঙ্গুলী। তাকে ‘দায়িত্বজ্ঞানহীন মা’য়ের তকমাও দেয়া হয়েছিল। তারপর মঞ্চে শ্রাবন্তীর সাথে একসঙ্গে নেচে নেটিজেনরা কটুক্তি করে বলেছিলেন মঞ্চে যেনো দুই ডাব্বা নাচছে।

গত শনিবারের এপিসোডে অহনা এবং অহনার মা পিঙ্গা দ্যা পুরি গানে পারফরম্যান্স করেছিলেন। সেই পারফরম্যান্সে মুগ্ধ ছিলেন দুই বিচারক। এত সুন্দর শ্রেয়া ঘোষালের গান এত সুন্দর লাইটিং আম্বিয়েন্স দেখে তারাও মঞ্চে নাচার সুযোগ হাতছাড়া করতে চাননি।

অহনা এবং অহনার মায়ের নাচের শেষেই বিচারকের আসন ছেড়ে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী নেমে আসেন মূলমঞ্চে। নাচতে শুরু করেন পিঙ্গা দ্যা পুরি। অসাধারণ মন মাতানো পারফরমেন্সে মুগ্ধ সকলেই। এদিন অভিনেত্রী শুভশ্রীর পরনে ছিল গোলাপি রঙের একটি গ্রাউন এবং অভিনেত্রী শ্রাবন্তীর পরনে ছিল সবুজ রঙের একটি গ্রাউন।

এবারে এক নেটিজেনকে কমেন্ট করতে দেখা গেল তিনি সরাসরি লিখেছেন, “আগে নাচটাতো ভাল করে শিখে আয়, তারপর না হয় বিচারকের আসনে বসবি, ছাগল কোথাকার, কই দীপিকা আর কই তোরা, নাচতে না জানলে নাচটাতো শিখতে পারিস।” সেই নেটিজেন এমনভাবে কমেন্ট করেছেন যেন মনে হচ্ছে তিনি এক্ষুনি গিয়ে শুভশ্রীকে নাচ শিখিয়ে আসবেন। সেই কমেন্টে বেশ কয়েকটি হাহা রিঅ্যাক্ট পড়েছে।

ডান্স বাংলা ডান্স শুরুর পর মন মাতানো পারফরমেন্সে এবং মন মাতানো সঞ্চালনায় টিআরপির লিস্টে সেরা স্থান দখল করে নিয়েছে। যত দিন যাচ্ছে ততই রেটিং বাড়ছে। জি বাংলার অন্যান্য রিয়ালিটি শো রান্নাঘর, দিদি নাম্বার ওয়ান সবকিছু থেকে এগিয়ে সদ্য শুরু হওয়ার ডান্স বাংলা ডান্স রিয়েলিটি শোটি।

স্টার জলসায় দীর্ঘদিন ধরে সম্প্রচারিত ডান্স ডান্স জুনিয়ার এই রিয়েলিটি শো থেকেও বেশ দ্বিগুণ রেটিং পয়েন্ট এগিয়ে থাকে ডান্স বাংলা ডান্স।অভিনেতা অঙ্কুশ এবং অভিনেতা বিক্রম এই শোয়ের সঞ্চালনার দায়িত্বে রয়েছেন। বিচারকের আসনে রয়েছেন জিৎ, শুভশ্রী গাঙ্গুলী, এবং গোবিন্দা। গুরুর আসনের হয়েছেন অভিনেত্রী রিমঝিম, নৃত্যশিল্পী দেবলিনা, অভিনেত্রী সৌমিলি, এবং বিখ্যাত নৃত্যশিল্পী ওম।

Back to top button