বাংলা সিরিয়াল

সূর্য এবং দীপার হানিমুনের জন্য নিজের হাতে সুইজারল্যান্ডের টিকিট কেটে দিলো সূর্যর মা লাবণ্য সেনগুপ্ত, সামনে এলো ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের জমজমাট প্রমো ভিডিও

কয়েক মাস হল স্টার জলসার পর্যায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। সব ধারাবাহিকের থেকে আলাদা এই ধারাবাহিক খুব অল্প দিনের মধ্যেই দর্শকের মনে জায়গা করে নিয়েছে। এই ধারাবাহিকের গল্প বাকি ধারাবাহিকের তুলনায় একেবারেই ভিন্ন। যেখানে বাকি ধারাবাহিকে বর্ণবৈষম্যে বর্ণবিহীন করা হয় সেখানে এই ধারাবাহিকে একেবারে ভিন্ন গল্প নিয়ে তৈরি হয়েছে এবং দর্শক দারুণ পছন্দ করেছে দীপা এবং সূর্য এর জুটি। বিশেষ করে সূর্য চরিত্র দর্শক দারুণ পছন্দ করছেন।

ধারাবাহিকে ডক্টর সূর্য সেন গুপ্তের ভূমিকায় অভিনয় করছেন অভিনেতা দেবজ্যোতি দত্ত এবং বিপরীতে ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী স্বস্তিকা ঘোষ। আর খলনায়কের চরিত্রে দেখা যাচ্ছে জনপ্রিয় অভিনেত্রী রূপাঞ্জনা এবং নবাগতা অভিনেত্রী সৌমিলি চক্রবর্তী। সবমিলিয়ে ধারাবাহিক একেবারে জমজমাট। প্রতিদিনই টিআরপি তালিকা রেটিং বেড়েই চলেছে ধারাবাহিকের। প্রথম 10 এর মধ্যে বেশ ভালো স্থানে জায়গা দখল করে নিয়েছে অনুরাগের ছোঁয়া। ধারাবাহিকে গল্প অনুযায়ী সূর্যের মায়ের কালো মেয়ের একেবারেই পছন্দ নয়। তার পছন্দ ফর্সা টুকটুকে বউমা ।তাই নিজের দুই ছেলের জন্য সে বিশ্বের সবথেকে সুন্দরী মেয়েকেই বাড়ির বউ করে আনতে চায়। কিন্তু অন্যদিকে তার বড় ছেলে সূর্যর পছন্দ অন্যরকম। শুধুমাত্র রূপ দিয়ে নয় সবসময় মানুষের গুণ দিয়ে বিচার করে সে। তাই দীপার স্বচ্ছ জলের মতো মনকে সে ভালোবেসে ফেলে। আর মায়ের বিরুদ্ধে গিয়ে দীপাকে বিয়ে করে সূর্য। আর সূর্যের এই বিয়ে একেবারেই মেনে নিতে পারেনা সূর্যের মা লাবণ্য সেনগুপ্ত এবং সূর্যকে বিয়ের দিন বাড়িতে ঢুকতে দেয় না। কিন্তু নানান ঘটনাচক্রে সূর্য এবং দীপা কে নিজের বাড়িতে জায়গা দিতে বাধ্য হন তিনি।

এরইমধ্যে সামনে এসেছে ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিও। ভিডিওটিতে দেখা যাচ্ছে দীপা এবং সূর্য বিয়ের পর হানিমুনের জন্য নিজের হাতে টিকিট কেটে পাঠিয়েছ লাবণ্য সেনগুপ্ত। আর এতেই দারুণ খুশি সূর্য এবং দীপা দুজনেই। কিন্তু পরবর্তী মুহূর্তে দেখা যায় যে লাবণ্য সেনগুপ্ত দীপা এবং সূর্য হানিমুন কি করে নষ্ট করা যায় তার প্ল্যান করছেন। এর সঙ্গে হাত মেলাতে দেখা যায় দীপার সৎ বোন উর্মিকে। এবারে দর্শকেরা এই ধারাবাহিকের প্রমো ভিডিওটি দেখার পর থেকেই উত্তেজিত হয়ে আছে কি হতে চলেছে আগামী পর্বের ধারাবাহিকে সেটা দেখার জন্য।

Back to top button