‘প্যায়াসি’ গানের তালে লাস্যময়ী অঙ্গভঙ্গি ‘দেশের মাটি’র আবেদনময়ী নোয়ার! হট লুকের সেই ভিডিও ভাইরাল মুহূর্তেই

করোনার দ্বিতীয় ঢেউয়ে যখন পর্যুদস্ত গোটা রাজ্য, তখন কীভাবে সময় কাটাচ্ছেন সেলেবরা তা জানতে হলে চোখ রাখতে হবে তাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলগুলিতে। রাজ্যে লকডাউন ঘোষণার পর কাজ বন্ধ হয়ে গেছে টলিউডের শুটিং ফ্লোরগুলিতে।ফলে অভিনেতা-অভিনেত্রীদের হাতে এখন অঢেল সময়।

সেই সময়েরই সদ্ব্যবহার করতে এবার স্টার জলসার ‘দেশের মাটি’ সিরিয়াল খ্যাত অভিনেত্রী নোয়া ওরফে শ্রুতি দাস শেয়ার করলেন একটি আবেদনময়ী নৃত্যের ইনস্টাগ্রাম রিল।

ইনস্টাগ্রামের সেই শর্ট ভিডিওটিতে দেখা যাচ্ছে বলিউড গায়িকা সুনিধি চৌহান এর বিখ্যাত হিন্দি গান ‘প্যায়াসির’ তালে নোয়া ওরফে অভিনেত্রী শ্রুতি দাসকে লাস্যময়ী অঙ্গভঙ্গির মাধ্যমে অনুগামীদের মনোরঞ্জন করতে।

এই মুহূর্তে শ্রুতির ইনস্টাগ্রাম ফলোয়ার্স সংখ্যা নেহাত কম নয়। তার ইনস্টাগ্রাম ফলোয়ার্স প্রায় আড়াই লক্ষ ছুঁইছুঁই। শ্রুতিও বেশ এক্টিভ সোশ্যাল মিডিয়ায়। প্রায়ই নানা স্বাদের গানে ইনস্টাগ্রাম রিল ভিডিও পোস্ট করে অনুগামীদের মনোরঞ্জন করতে দেখা যায় তাকে। তবে এবারের ভিডিওতে তার লাস্যময়ী আবেদন ভিডিওটিকে অতীব জনপ্রিয় করে তুলেছে তার অনুগামীদের মধ্যে।

প্রসঙ্গত কিছুদিন আগেই দেশের মাটি ধারাবাহিকের শুটিং চলাকালীন কফির স্বাদ না পাওয়ায় তার কোভিড পরীক্ষা করা হয় এবং ধরা পড়ে তিনি করোনা আক্রান্ত। তবে তার অনুগামীদের আশ্বস্ত করে তিনি মাত্র ১২ দিনেই করোনাকে হারিয়ে সুস্থ হয়ে উঠতে সক্ষম হয়েছেন।

তবে নোয়ার অনুগামীরা ইনস্টাগ্রাম রিল ভিডিও দেখে দুধের স্বাদ ঘোলে মেটাচ্ছেন। তাই তারা চান লকডাউন উঠলেই অতি দ্রুত তাদের প্রিয় নোয়াকে আবারো শুটিংয়ের ফ্লোরে ফিরতে দেখতে।