বাংলা সিরিয়াল

সব বাংলা ধারাবাহিক কে হারাতে আসছে রাহুল-রুকমার ‘লালকুঠি’! দেখুন ধারাবাহিক “লালকুঠি”-র দ্বিতীয় Promo Shooting-এর কিছু বিশেষ মুহূর্ত

ধারাবাহিকের কিছু জুটি থাকে, যাদের রসায়ন ভীষণভাবে দর্শকদের মন কেড়ে নেয়, যার ফলে এই জুটিগুলি দর্শকদের কাছে সবসময় ভীষণ জনপ্রিয় হয়! ঠিক যেমন রাহুল আর রুকমার জুটি। স্টার জলসার ‘দেশের মাটি’ সিরিয়ালের জনপ্রিয় এই জুটি সকলের মন জয় করে নিয়েছে ইতিমধ্যেই। রাজা আর মাম্পির রসায়ন দেখতে অভ্যস্ত দর্শক ‘দেশের মাটি’ ধারাবাহিকটি শেষ হয়ে গেলে মন খারাপ করে বসে ছিলেন‌। তারা রাহুল-রুকমা জুটিকে নতুনভাবে অন্য কোনো গল্পে ফিরে পেতে চাইছিলেন, তাদের কথা মাথাতে রেখেই হয়তো জিবাংলা ‘লালকুঠি’ তে ফিরিয়ে আনছে রাহুল রুকমা জুটিকে।

যখন থেকে ‘লালকুঠির’ একটি প্রোমো প্রকাশিত হয়েছে এবং সেখানে দেখা গেছে অভিনেত্রীর ভূমিকায় রুকমা রায় আছেন তখন থেকেই দর্শকরা আশায় প্রহর গুনতে শুরু করেছেন। জোর গুঞ্জন উঠেছিল হিরোর ভূমিকায় রাহুল অরুণোদয় ব্যানার্জী থাকবেন। তবে এই নিয়ে অভিনেত্রী এবং জিবাংলা কর্তৃপক্ষ কার্যত কিছু বলবার বদলে মুখে কুলুপ এঁটে বসে ছিলেন। ফলে রাম্পিয়ানসদের প্রতীক্ষা করতে হয়।

সম্প্রতি ‘লালকুঠি’ ধারাবাহিকের দ্বিতীয় প্রোমো রিলিজ হয়েছে। যেখানে দেখা যাচ্ছে দর্শকদের আন্দাজ একদম সার্থক করে দেশের মাটির রাজা মাম্পি জুটি ফিরে আসছে ‘লালকুঠি’তে। নায়কের ভূমিকায় দেখা যাচ্ছে রাহুলকে। ধারাবাহিকের দ্বিতীয় প্রোমো বেশ ভাইরাল হয়েছে। দ্বিতীয় প্রোমতে দেখা যায়, গা ছমছম করা পরিবেশে অজানা কোন জিনিসে হাত লেগে ভয় পেয়ে রুকমা আর্তনাদ করে ওঠেন। এরপর রাহুল রুকমাকে আশ্বস্ত করে বলে, সে তার পাশেই আছে। প্রথম প্রোমোর পর দ্বিতীয় প্রোমোতেও এক‌ইরকম রহস্যময়তা ফুটে উঠলো। এমন কিছু একটা আছে সেই বাড়িতে যা রহস্য-রোমাঞ্চে ভরপুর তা জানতে অবশ্যই দেখতে হবে লালকুঠি।

তবে এই দুটি প্রোমোর পাশাপাশি জিবাংলা আরো একটি ভিডিও শেয়ার করেছে, যেখানে দেখা যাচ্ছে কীভাবে শুটিং করা হয়েছে সেটা দেখানো হয়েছে। এই ভিডিওতে দেখানো হচ্ছে যে, বিহাইন্ড দ্য সিন কী ঘটেছে। এই ভিডিওটিতে আরও দেখা যাচ্ছে যে রাহুল ও রুকমার প্রতি দর্শকদের ভালবাসা। রাহুল বলেন, সিরিয়ালের প্রথম প্রোমো রিলিজ হওয়ার পরে সকলেই তাকে জিজ্ঞেস করেছিলেন রুকমার সাথে তুমি থাকছো তো? এরপর রুকমা নিজেই জানিয়েছেন গল্পের প্লট দুজনের প্রথম অ্যানিভার্সারির পার্টি দিয়েই শুরু হবে এই কাহিনী। কী হবে লালকুঠিতে তা দেখতে গেলে ঠিক রাত ৯টা ৩০ এ জি বাংলায় ২রা মের এপিসোডে চোখ রাখতে হবে।

Back to top button