বাংলা সিরিয়াল

শেষপর্যন্ত ফুলঝুড়িকে বিয়ের প্রস্তাব দিল লালন! ‘ধুলোকণা’ ধারাবাহিকের অনুগামীরা উচ্ছ্বসিত সোশ্যাল মিডিয়ায়

স্টার জলসার ‘ধূলোকণা’ ধারাবাহিকটি অতি অল্প সময়ের মধ্যেই টিআরপি তালিকা ভালো ফলাফল করতে শুরু করেছে। যা থেকে বেশ বোঝা যাচ্ছে দর্শকদের বেশ প্রিয় হয়ে উঠেছে এই ধারাবাহিকটি। এই ধারাবাহিকের মাধ্যমে অনেকদিন পর ছোট পর্দায় ফিরে এসেছেন টলিউড অভিনেত্রী মানালি দে। পাশাপাশি তার বিপরীতে রয়েছেন অভিনেতা ইন্দ্রাশিষ চক্রবর্তী। ধারাবাহিকের অন্যান্য চরিত্রে বেশ কিছু সিনিয়র টলিউড অভিনেতা অভিনেত্রীদের দেখা যাচ্ছে।

প্রসঙ্গত ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন কমেন্টের মাধ্যমে দর্শকরা জানিয়েছিলেন মানালি এবং ইন্দ্রাশিষ এর চরিত্র অর্থাৎ ফুলঝুরি এবং লালনের অনস্ক্রিন কেমিস্ট্রি দারুণ পছন্দ হয়েছে তাদের। তাই তাদের প্রেম যাতে পরিণয় পায় সেই অনুরোধ তারা করছিলেন ধারাবাহিকের চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায় এর কাছে। প্রসঙ্গত বর্তমানে লেখিকা লীনা গঙ্গোপাধ্যায় যে ক’টি ধারাবাহিকের চিত্রনাট্য লিখেছেন তার মধ্যে অন্যতম জনপ্রিয় এটি।

সম্প্রতি দেখা গিয়েছে প্রাথমিক সম্পর্কের তিক্ততা কাটিয়ে ধীরে ধীরে কাছে আসতে শুরু করেছে ফুলঝুরি এবং লালন। এর পরেই নিজের মুখে ফুলঝুরিকে বিয়ের প্রস্তাব দিয়ে বসে ধারাবাহিকের লালন। কিন্তু তার পরিবারের লোকেরাও ফুলঝুরিকে পছন্দ না করায় এখনো বিবাহের দৃশ্য দেখা যায়নি টিভির পর্দায়। তবে ইতিমধ্যে অনুগামীরা ধন্যবাদ জানিয়েছেন লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়কে তাদের অনুরোধ রাখার জন্য। একই সঙ্গে আগামীতে ফুলঝুড়ি এবং লালনের বিয়েতে কি কি বাধা আসে, সেদিকেও তাকিয়ে রয়েছেন তারা।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button