বাংলা সিরিয়াল

আচমকাই বাড়ির বউ করে হংসিনীকে নিয়ে হাজির লক্ষ্মীকাকিমা, বাধা দিলেন কাকিমার শ্বাশুড়ি! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ‘লক্ষ্মীকাকিমা সুপারস্টার’ এর নতুন প্রোমো

কিছুদিন আগেই জি বাংলার পর্দায় শুরু হয়েছিল নতুন ধারাবাহিক ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টারে’র পথ চলা। এই ধারাবাহিকের মাধ্যমে দীর্ঘদিন পর ছোটপর্দায় আবারো কাজ করতে দেখা গিয়েছিল জনপ্রিয় টলিউড অভিনেত্রী অপরাজিতা আঢ্যকে। বলাই বাহুল্য অল্পদিনের মধ্যেই তার এই সিরিয়াল মন জয় করে ফেলতে সক্ষম হয়েছিল দর্শকদের।

সিরিয়ালে লক্ষ্মী কাকিমা বাদেও দ্বিতীয় নায়িকার চরিত্রে দর্শকরা দেখতে পেয়েছিলেন হংসিনী চরিত্রটিকে। পাশাপাশি কিছুদিন আগেই বাড়ি থেকে জোর করে বিয়ে দেওয়া হচ্ছিল হংসিনীকে। কিন্তু এর পরেই হংসিনীর থেকে খবর পেয়ে পাঁচিল টপকে হাজির হন লক্ষ্মী কাকিমা এবং নিজের ছেলে দুলালের সঙ্গে তার বিয়ে দিয়ে বাড়ির বউ করে নিয়ে আসেন হংসিনীকে।

তবে এবার নতুন বউকে নিয়ে বাড়ি ঢুকতে গিয়ে বাধা পেতে হল সকলের প্রিয় লক্ষ্মী কাকিমাকে। কারণ তার নিজের শ্বাশুড়িই জানিয়েদিলেন অন্যের বাগদত্তা বউকে নিজের বাড়িতে ঢুকতে দিতে চান না তিনি। তবে এই ব্যাপারে কাকিমা পাশে পেয়েছেন তার স্বামীকে। সব মিলিয়ে এই মুহূর্তে লক্ষ্মী কাকিমা সুপারস্টার কিন্তু চোখ কেড়ে নিয়েছে দর্শকদের। ফলস্বরূপ টিআরপি তালিকাতেও দারুন ফলাফল করতে দেখা যাচ্ছে এই ধারাবাহিকটিকে।

Back to top button