বাংলা সিরিয়াল

লক্ষ্মী কাকিমা কে থামানো যাবে না! ঘুগনি তে নুন মিশিয়ে দিলেও তার মধ্যে সবজি মিশিয়ে পাওভাজি বানিয়ে ফেললেন লক্ষ্মী কাকিমা, লক্ষ্মী কাকিমার ঘুগনি টু পাওভাজি একেবারে হিট দর্শকদের মধ্যে

ইতিমধ্যেই জি বাংলার পর্দায় শুরু হয়েছে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’। লক্ষ্মী কাকিমার পরিবারের সাথে ধীরে ধীরে আলাপ করে নিচ্ছেন দর্শকরাও। ধারাবাহিকে নাম ভূমিকায় অভিনয় করছেন অপরাজিতা আঢ্য। এছাড়াও রয়েছেন একাধিক নামিদামি কলাকুশলীরা। এদের মধ্যে অন্যতম হলেন রত্না ঘোষাল, দেবশঙ্কর হালদার, ভরত কল, রিমঝিমের মত একাধিক তারকারা। ধারাবাহিকের গল্প ইতিমধ্যেই পছন্দ হতে শুরু করেছে দর্শকদেরও।

একেবারে ঘোর সংসারী একজন মহিলা কিভাবে একা হাতে নিজের সংসার এবং দোকান সামলাচ্ছেন সেটাই দেখানো হচ্ছে ধারাবাহিকের পর্দায়। যা দেখে অনেকেই অনুপ্রাণিত হচ্ছেন। পাচ্ছেন মনের জোর। এই কথা তারা নিজেরাই জানাচ্ছেন প্রতিক্রিয়ায়। তবে আপাতত বলাই বাহুল্য, লক্ষ্মী কাকিমার ঘুগনি টু পাওভাজি একেবারে হিট।

ধারাবাহিকের গল্প অনুযায়ী দেখানো হচ্ছে, পাওনাদারেদের দেনা মেটানোর জন্য, পরিবারের সম্মান বাঁচানোর জন্য এবং একটু ভালোভাবে পরিবারের সদস্যদের খাওয়া-পরার জন্য আর একটু বাড়তি রোজগারের আশায় পাড়ার মেলায় দোকান দিয়েছে লক্ষী কাকিমা। তবে সেটা পছন্দ হয়নি বাড়ির একাধিক সদস্যদের। লক্ষ্মী কাকিমার কাজে বাধা দিতে চায় তার পরিবারের সদস্যরাই। ঘুগনিতে নুন ও লঙ্কার গুঁড়ো মিশিয়ে দেয় তার ছেলের বউ ও ছোট যা। কিন্তু কোন কিছুই দমাতে পারেনি তাকে।

একটা গন্ডগোল হয়েছে বুঝতে পেরেই সবজি দিয়ে পাওভাজি বানিয়ে ফেলে লক্ষ্মী কাকিমা। আপাতত ধারাবাহিকের পর্দায় লক্ষ্মী কাকিমার ঘুগনি টু পাওভাজি একেবারে হিট। শুধু ধারাবাহিকের পর্দায় নয় দর্শকদের মধ্যেও বেশ সাড়া ফেলেছে এই ধারাবাহিক। সকলেরই মনে ধরেছে লক্ষ্মী কাকিমাকে। দীর্ঘদিন পর ছোটপর্দায় অপরাজিত আঢ্যকে ফিরে পেয়ে খুশি সকলেই। আগে কি হতে চলেছে তা দেখার জন্য চোখ রাখতে হবে জি বাংলার পর্দায় ঠিক রাত ৮.৩০’টায়।

Back to top button