বাংলা সিরিয়াল

‘ভট্টাচার্য বাড়িতে কুণালের ছদ্মবেশে থাকার কোন প্রয়োজন নেই! বনি কুনালের এই ট্র্যাকের প্রভাব টি আর পি তে পড়বে!’ গাঁট ছড়ায় কুনালের ট্র্যাক দেখে রেগে যাচ্ছেন দর্শকদের একাংশ!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়া। এক দুই বার নয় একাধিকবার এই ধারাবাহিক বঙ্গ সেরা হয়েছে। এই ধারাবাহিকের জনপ্রিয়তাও অন্য সকল ধারাবাহিকের থেকে অনেক গুণ বেশি। খড়ি আর ঋদ্ধির রসায়ন দর্শকদের মন জয় করে নিয়েছে। এই ধারাবাহিকে খড়ি,দ্যুতি আর বনি এই তিন বোনের বন্ডিং ও দর্শকদের খুব পছন্দ। ধারাবাহিকের দ্যুতির পর রাহুলকেও কমিক ভিলেন হিসেবে দর্শকরা পছন্দ করেন। কিন্তু দর্শকদের অপছন্দের জায়গা হল বনি কুনালের কেমিস্ট্রি। আসলে দর্শকদের একাংশের মানুষ মনে করেন যে নির্মাতারা বনি কুনালের গল্পটি ভালোভাবে ফুটিয়ে তুলতে পারে নি। এই রসায়নকে আর‌ও সুন্দর করে এবং মজবুত করে পরিবেশন করা যেতো।

এর আগেও বনি কুনালের রসায়নের জন্য এই ধারাবাহিকের টিআরপি কমেছে বলে দর্শকদের একাংশের মানুষ দাবী করেছেন বর্তমানেও দর্শকরা মনে করছেন ভট্টাচার্য বাড়িতে কুনালের ছদ্মবেশে থাকার বিষয়টা পুরোপুরি অপ্রাসঙ্গিক কারণ বাড়ির কেউ কুনাল কে বনির সাথে দেখা করতে মানা করে নি। অন্যদিকে কুনাল বনিকে দেখলেই তাদের মধ্যে সবকিছু মিটমাট হয়ে গেছে এটা সবাই ভেবে নেবে এমনটাও ভুল। একজন নেটিজেন সোশ্যাল মিডিয়ায় এই প্রসঙ্গে বলেছেন, এই ট্র্যাকটা ভালো লাগছে না।

একজন আবার লিখেছেন,“ভট্টাচার্য বাড়িতে কুণালের ছদ্মবেশ নিয়ে থাকাটা আমার পুরো ফালতু লাগছে। আচ্ছা কুণাল ঠিক কি কারণে ছদ্মবেশ নিয়ে এই বাড়িতে আছে ??

প্রথমত : সিংহরায় বাড়ির সবার নেমন্তন্ন ভট্টাচার্য বাড়িতে সবাই আসছেও সেখানে কুণাল আসতেই পারতো তাই না। তার জন্য কোনো ছদ্মবেশ নেওয়ার প্রয়োজন ছিল না।

দ্বিতীয়ত : কুণাল বা বণি কাউকেই দু বাড়ি থেকে মানা করা হয়নি যে ওরা একেঅপরের সাথে দেখা করতে পারবে না যার জন্য কুণাল কে লুকিয়ে আসতে হবে দেখা করতে।

তৃতীয়ত : বণির এক ফালতু ডায়লগ এদের পাশাপাশি দেখলে সবাই ভাববে এদের মধ্যে সবটা ঠিক হয়ে গেছ। এরা তো সারাক্ষণই একেঅপরের আশেপাশে থাকে তাহলে বণির এই ফালতু ডায়লগটা কেন দেওয়া হয়।

বণি কুনালের ভিত্তীন ট্র্যাক টা পুরে অসহ্যকর লাগছে। ওদের ট্র্যাক দেখাক তাতে সমস্যা নাই কিন্তু সেটা ভালো করে দেখাক। এরকম ফালতু ট্র্যাক এর জন্যই টিআরপি তে প্রভাব আসে। ”

Back to top button