বাংলা সিরিয়াল

‘সুপার সিঙ্গার ৩’এর মঞ্চে শ্যামাসঙ্গীত গেয়ে সকলের মন জয় করে নিলেন কুমার শানু, গান শুনে মুগ্ধ শ্রোতারা

বলিউড এবং টলিউডের অন্যতম জনপ্রিয় কিংবদন্তি গায়ক হলেন কুমার শানু। একটা সময়ে শুধুমাত্র কিশোর কুমারের ভক্ত হিসেবে তার গান গেয়ে নাম করতে চেয়েছিলেন তিনি। তবে বর্তমানে তিনি একজন নামী শিল্পী। তার গান শোনার জন্য দর্শকরা অপেক্ষা করে থাকেন। শুধুমাত্র ছবিতেই নয় তিনি নিজে অনেকগুলি অ্যালবামে গান গেয়েছেন। কুমার শানু শ্যামা সঙ্গীত গাইতে বেশ পছন্দ করেন। সম্প্রতি তার কন্ঠে শ্যামা সঙ্গীত শোনা গেল।

বর্তমানে ছবিতে সেভাবে গান গাইতে দেখা না গেলেও এই শিল্পীকে প্রায়ই কোনো না কোনো রিয়্যালিটি শোয়ের বিচারক আসলে দেখা যায়। সম্প্রতি স্টার জলসার অন্যতম জনপ্রিয় গানের রিয়্যালিটি শো ‘সুপার সিঙ্গার ৩’-এ বিচারক আসলে দেখা যাচ্ছে। এই শোতে কুমার শানু ছাড়াও বিষয়ক আসনে রয়েছেন সোনু নীগম ও কৌশিকী চক্রবর্তী। এই রিয়্যালিটি শোতে সঞ্চালকের ভূমিকায় রয়েছেন যীশু সেনগুপ্ত।

বাঙালির বারো মাসে তেরো পার্বণ। দুর্গাপূজো শেষ হতে না হতেই কালী পুজোর আমেজ শুরু হয়ে গিয়েছে চারিদিকে। এই আমেজ তৈরি হয়েছে ‘সুপার সিঙ্গার ৩’-এর মঞ্চেও। এবার এই মঞ্চেই শ্যামা সঙ্গীত গাইতে শোনা যাবে কুমার শানুকে। সেই প্রমোই ভাইরাল হয়েছে। ‘আমার সাধনা মিটিলো’ এই গানটি গাইতে শোনা যাচ্ছে কুমার শানুকে।

এই রিয়্যালিটি শোয়ের অনুরাগীরা এই এপিসোড দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। তবে সম্প্রতি জি বাংলায় দাদাগিরি আনলিমিটেড শুরু হয়ে যাওয়ার পর থেকেই এই গানের শোয়ের টিআরপি কমেছে অনেকটাই। কারণ এই দুটি রিয়্যালিটি শো শনি ও রবিবার একই সময় দুটি চ্যানেলে অনুষ্ঠিত হয়। নিঃসন্দেহে বলা যায় সুপার সিঙ্গারের থেকে দাদাগিরির জনপ্রিয়তা অনেক বেশি।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button