বাংলা সিরিয়াল

‘কুরুচিকর গল্প’! নতুন ধারাবাহিক ‘গোধূলি আলাপ’ নিয়ে নেটিজেনদের কটাক্ষের মুখে পড়ে মুখ খুললেন অভিনেতা কৌশিক সেন, জানালেন, ‘একটু ধৈর্য্য ধরুন’

দীর্ঘদিন পর ছোটপর্দার ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয়ের মাধ্যমে ফিরতে চলেছেন টলিউড অভিনেতা কৌশিক সেন। তার বিপরীতে অভিনয় করবেন নবাগতা অভিনেত্রী সমু সরকার। তবে ইতিমধ্যেই তার ধারাবাহিকের বিষয়বস্তু চাঞ্চল্য ফেলেছে সোশ্যাল মিডিয়ায় এবং নেটিজেনদের একটি বড় অংশের কাছ থেকে সমালোচিত হতে হচ্ছে তাকে এই ধরনের ধারাবাহিকে অভিনয় করতে রাজি হওয়ার জন্য।

প্রসঙ্গত সম্প্রতি স্টার জলসার পর্দায় মুক্তি পেয়েছে ‘গোধূলি আলাপ’ নামের একটি ধারাবাহিকের প্রোমো। যেখানে অসমবয়সী প্রেমের গল্পের পটভূমিকায় গড়ে উঠেছে ধারাবাহিকের বিষয়বস্তু।দর্শকদের অনেকেই জানিয়েছেন উত্তম কুমার এবং সুমিত্রা দেবী অভিনীত ‘বিকেলে ভোরের ফুল’ সিনেমায় এই একই ধরনের বিষয়বস্তুর উপর ভিত্তি করে কাজ করা হয়েছিল। সেই সিনেমাটি দারুণ জনপ্রিয় হয়েছিল দর্শকদের মধ্যে। কিন্তু ছোটপর্দার দর্শকরা এই ধরনের বিষয়বস্তু দেখতে প্রস্তুত কিনা তা নিয়ে সন্দেহ রয়েছে নেটিজেনদের মধ্যে।

তবে এবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুললেন অভিনেতা কৌশিক সেন। দর্শকদের অনুরোধ করলেন একটু ধৈর্য ধরতে। কারণ হিসেবে তিনি জানিয়েছেন শুধুমাত্র প্রোমো দেখে গোটা ধারাবাহিকটিকে বিচার করা উচিত নয়। পাশাপাশি একথা স্বীকার করে নিতে দেখা গিয়েছে অভিনেতাকে যে ধারাবাহিকের বিষয়বস্তু তার স্ত্রী রেশমি সেন এবং ছেলে অভিনেতা ঋদ্ধি সেনেরও মোটেও পছন্দ হয়নি। তবে কৌশিক সেন জানিয়েছেন ধারাবাহিকটির বিষয়বস্তু খুবই ইন্টারেস্টিং এবং ধৈর্য ধরে থাকলে দর্শকদের সিরিয়ালটি অবশ্যই ভালো লাগবে।

Back to top button