বাংলা সিরিয়াল

‘সম্প্রচারের জন্য আরেকটু ভালো সময় পেলে আরো সফল হতো’! ‘গোধূলি আলাপ’ নিয়ে মতামত জানালেন অভিনেতা কৌশিক সেন

সম্প্রতি স্টার জলসার পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘গোধূলি আলাপে’র সম্প্রচার। এই ধারাবাহিকের মাধ্যমে দীর্ঘদিন পর ছোটপর্দায় মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে জনপ্রিয় টলিউড অভিনেতা কৌশিক সেনকে। তার বিপরীতে অভিনয় করছেন নবাগত অভিনেত্রী সোমু সরকার। ইতিমধ্যেই টিআরপি তালিকায় ভালো ফলাফল করতে সক্ষম হয়েছে নতুন এই ধারাবাহিকটি।

এবার তার মধ্যেই ধারাবাহিকের সাফল্য নিয়ে মুখ খুলতে দেখা গেল অভিনেতা কৌশিক সেনকে। এদিন তিনি জানিয়েছেন ধারাবাহিকের গল্প অনুযায়ী যে অসমবয়সী প্রেম দেখানো হয় তা নিয়ে প্রথমে মানুষের মনে সন্দেহ থাকলেও বর্তমানে ধারাবাহিকের মুখ্য জুটিকে বেশ পছন্দ করছেন মানুষ। তবে ধারাবাহিকটি আরো সফল হতো বলে মনে করছেন অভিনেতা, যদি সম্প্রচারের জন্য সন্ধে ছটার বদলে একটু পরের সময় পেত।

কারণ হিসেবে তিনি জানিয়েছেন বর্তমানে আইপিএল চলছে, পাশাপাশি সন্ধ্যা ছটায় অনেক ক্ষেত্রেই বাড়ির মহিলারা ব্যস্ত থাকেন। তাই আরেকটু পরের দিকে সম্প্রচারের সময় হলে আরো বেশি সংখ্যক মানুষ ধারাবাহিকটি দেখতে পারতেন বলে মনে করছেন অভিনেতা। প্রসঙ্গত ধারাবাহিকের গল্প নিয়ে প্রথমদিকে তীব্র আপত্তি দেখা গিয়েছিল নেটিজেনদের একটি বড় অংশের মধ্যে। তবে বর্তমানে ধারাবাহিকের জনপ্রিয়তাই বলে দিচ্ছে মানুষের বেশ পছন্দ হচ্ছে ‘গোধূলি আলাপ’।

Back to top button