বাংলা সিরিয়াল

‘চোর ভেবে দেওরকে ঝাঁটা দিয়ে বেদম মার’! ‘কড়িখেলা’ ধারাবাহিকের আজব হাসির দৃশ্য ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

জি বাংলার অন্যতম একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘কড়িখেলা’। সম্প্রচার শুরুর অতি অল্প দিনের মধ্যেই নেটিজেনদের মন জয় করে নিতে সক্ষম হয়েছে ধারাবাহিকটি। পাশাপাশি ধারাবাহিকের প্রচলিত গল্পের বাইরে গিয়ে অন্য রকম একটি গল্পকে দেখানো হচ্ছে বর্তমানে ধারাবাহিকের মাধ্যমে।

ধারাবাহিকের গল্প অনুযায়ী নায়ক-নায়িকা দুজনেই পূর্বে বিবাহিত ছিল। কিন্তু বর্তমানে আবার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছে তারা এবং এর পরেই তাদের জীবনকে অনুসরণ করে বয়ে চলেছে সিরিয়ালের গল্প। তবে আপাত গম্ভীর এই গল্পের একটি হাসির দৃশ্য এবার চরম ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ায়।

এদিন জি বাংলার অফিশিয়াল পেজ থেকে সোশ্যাল মিডিয়ায় ধারাবাহিকের একটি ক্লিপ শেয়ার করা হয়। যেখানে নেটিজেনরা দেখতে পান অভিনেত্রী শ্রীপর্ণা রায় অর্থাৎ যিনি ধারাবাহিকে মুখ্য ভূমিকায় রয়েছেন, তার পর্দার দেওর অর্থাৎ অভিনেতা প্রান্তিক ব্যানার্জি চুপিসারে মাঝরাতে বাড়ি ফিরছিলেন।

এদিকে ধারাবাহিকের নায়ক এবং নায়িকা পারমিতা এবং অপূর্ব তাকে চোর ভেবে ধরে ফেলে। এর পরেই দেখা যায় দেওরকে চাদর দিয়ে মুড়িয়ে বেদম ঝাঁটাপেটা করছেন নায়িকা।

বলাই বাহুল্য এই দৃশ্য দেখে হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই মনে করছেন ধারাবাহিক গুলিতে যেভাবে জোর করে হাসির দৃশ্য চাপানো হয় সেখান থেকে অনেকটাই আলাদা এই ধারাবাহিকের মজার দৃশ্যগুলি। ফলে এদিন মুহূর্তেই ভাইরাল হয়েছে ভিডিও ক্লিপটি সোশ্যাল মিডিয়ায়।

Back to top button