বাংলা সিরিয়াল

ছোট করে মর্ডান কায়দায় ছাঁটা লাল রঙের চুল, একেবারে নতুন সাজে কনীনিকা বন্দ্যোপাধ্যায়, এ কোন রূপে সামনে এল শান্তশিষ্ট সহচরী? দেখেই অবাক নেটজনতা

দীর্ঘদিন পর স্টার জলসার ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকের হাত ধরে ছোট পর্দায় ফিরেছেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়। ধারাবাহিকে সহচরীর ভূমিকায় অভিনয় করছেন তিনি। শুরু থেকেই একটু অন্য ধাঁচের গল্প নিয়ে হাজির হয়েছে এই ধারাবাহিক, যা খুব স্বাভাবিকভাবেই নজর টেনেছে দর্শকদের। সম্প্রতি ধারাবাহিকে অনেক বাধা পেরিয়ে চাকরির ইন্টারভিউ দিতে গিয়েছে সহচরী। টিপু ও বরফির সহায়তায় বাড়ি থেকে শেষ পর্যন্ত বের হতে পেরেছে সহচরী।

ধারাবাহিকের গল্প অনুযায়ী, দেবীনার ষড়যন্ত্র সকলের সামনে ফাঁস করে দেওয়ার জন্য প্রতি মুহূর্তে বুদ্ধি বার করছে বরফি। সমস্ত সত্যি জানার পর টিপু এখন মা ও বরফির সাপোর্টে। দেবিনার আসল চেহারা সকলের সামনে আনতে বারবার ব্যর্থ হচ্ছে তারা। তাদের পাতা ফাঁদে পা দিতে গিয়েও দিচ্ছে না সে। তবে আপাতত ধারাবাহিকের সহচরীকে একেবারে পাশ্চাত্যের সাজে দেখা গিয়েছে। সোশ্যাল মিডিয়ার পাতায় যা দেখে রীতিমতো চমকে গিয়েছেন অধিকাংশ নেটজনতা।

অভিনেত্রী বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে অ্যাক্টিভ। প্রায়ই নিজের কিংবা নিজের মেয়ের সাথে একাধিক ফটোশুটের ভিডিও কিংবা ছবি শেয়ার করে থাকেন। অভিনয় ছাড়াও ঘুরতে পছন্দ করেন তিনি। তার ঝলক তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই স্পষ্ট হবে। তবে সম্প্রতি অভিনেত্রীকে ছোট ছোট ম্যাজেন্ডা রঙের চুলে একেবারে পাশ্চাত্যের পোশাকে দেখা গিয়েছে। তার মেকাপও ছিল একেবারে অন্যধরনের। তবে অভিনেত্রী হঠাৎ এমন সাজে কেন দেখা দিলেন! তা প্রথম চোটে বুঝতে পারেননি অনেকেই।

অভিনেত্রীর এই লুক নেটিজেনদের মধ্যে ছড়িয়ে পড়ার পর থেকেই একাধিক প্রশ্ন উঠেছে এই লুক নিয়ে। কেউ জিজ্ঞাসা করেছেন তবে কি এবার ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকে এমন সাজে দেখা মিলবে অভিনেত্রীর? আবার অনেকে অভিনেত্রীকে এমনভাবে সাজার কারণ জিজ্ঞাসা করেছেন। তবে যারা জানেন না তাদের বলে রাখা ভালো খুব শীঘ্রই বলিউডে ডেবিউ ঘটতে চলেছে অভিনেত্রীর। সম্ভবত বলিউডের সেই ছবির জন্যই এমন সেজেছেন অভিনেত্রী।

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে এমন সাজে গাড়ি করে কোথাও যেতে দেখা গিয়েছে তাকে। গাড়িতে অভিনেত্রী বাদে উপস্থিত ছিলেন আরো বেশ কয়েকজন। উল্লেখ্য, অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায় বলিউডে ‘গিরগিট’ নামক একটি ছবিতে অভিনয় করতে চলেছেন। সেই ছবিতে অভিনয় করার জন্যই সম্ভবত অভিনেত্রীর এমন লুক সেট করা হয়েছে। জানা গেছে, বলিউডের ডেবিউ ফিল্মে এমন সাজেই দেখা মিলতে পারে অভিনেত্রীর।

Back to top button