বাংলা সিরিয়াল

গোল্ড মেডালিস্ট হবেন, তাই এই বয়সে ফের কলেজে ভর্তি হলেন অভিনেত্রী কণীনিকা বন্দোপাধ্যায়, ধাক্কা মেরে তাকে কলেজে ফেলে দেওয়া হলো মাটিতে, ভাইরাল ভিডিও

এমনিতে অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায় বিতর্ক থেকে শতহস্ত দূরে থাকতে ভালোবাসেন। সংসার এবং মেয়েকে নিয়েই বেশিরভাগ সময়টা কাটাতে দেখা যায় এই অভিনেত্রীকে। তবে এবার সোশ্যাল মিডিয়ায় রীতিমতো শোরগোল ফেলে দিলেন কনীনিকা। কারণ তিনি জানিয়েছেন তিনি হতে চান গোল্ড মেডেলিস্ট, তাই এই বয়সে ফের কলেজে ফিরছেন তিনি।

তবে বাস্তবে নয়, পর্দায়। স্টার জলসায় নতুন ধারাবাহিক নিয়ে আসতে চলেছেন অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়। ‘আয় তবে সহচরী’নামক এই মেগাসিরিয়ালে তার পাশাপাশি দেখা যাবে অভিনেত্রী অরুনিমা হালদারকেও। দুজন অসমবয়সী মহিলার বন্ধুত্বের কথা উঠে আসবে এই ধারাবাহিকে।পাশাপাশি সমস্ত বাধা বিপত্তি জয় করে স্বপ্নপূরণের কথাও থাকবে এখানে।

সোমবার ধারাবাহিক সম্পর্কে এক অনলাইন সাংবাদিক সম্মেলনে কনীনিকা জানিয়েছেন তার বাস্তব জীবনে এমন অনেক বন্ধু আছেন যারা তার থেকে ১০-১৫ বছরের বড়। পাশাপাশি অভিনেত্রী জানিয়েছেন যে তিনি মনে করেন মেয়েরাই মেয়েদের প্রকৃত বন্ধু। তাই তিনি যে তার চরিত্র নিয়ে অত্যন্ত এক্সাইটেড তা আর আলাদা করে বলে দিতে হয় না।

ধারাবাহিকের প্রোমো নিয়ে ইতিমধ্যেই আগ্রহ তৈরি হয়েছেন নেটিজেনদের মধ্যে। ঘর সংসার সামলিয়ে কিভাবে কনীনিকার চরিত্র কলেজে গিয়ে পড়াশোনা করবে তা জানতে আগ্রহী অভিনেত্রীর অনুগামীরাও।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button