বাংলা সিরিয়াল

‘আর কত দেখবেন বকবক আর পরকীয়ার গল্প?আর কত দেখবেন ছিঁচকাদুনি ন্যাকা রানীদের গল্প? আর কত দেখবেন সস্তার কপি করা এক ঘেয়েমি গল্প? তার চেয়ে দেখুন পুতুল বর বৌয়ের দুষ্টু মিষ্টি গল্প!’কার কাছে কই মনের কথা নয় কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ দেখার আবেদন কমলা ভক্তের!

জি বাংলায় নতুন একটি ধারাবাহিক এসেছে,এই ধারাবাহিকের নাম, কার কাছে কই মনের কথা, সন্ধ্যা সাড়ে ছয়টায় এই ধারাবাহিকটি এসেছে,এই ধারাবাহিকটি এসেছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক কমলা ও শ্রীমান পৃথ্বীরাজের প্রতিপক্ষ হিসেবে। একদিকে পঞ্চ কন্যার জীবনের লড়াই, একে অন্যের কাঁধে হাত দিয়ে এগিয়ে যাওয়ার লড়াই, অন্যদিকে দুই খুদের ভালোবাসার গল্প , ছোট থেকে বড় হয়ে ওঠার গল্প, কুসংস্কারের বিরুদ্ধে লড়াই করার গল্প। নিঃসন্দেহে এটা বলাই যায়,যে, দুটি গল্পই বেশ ভালো এবং টিআরপি পাওয়ার যোগ্য। কিন্তু দিন শেষে কে টিআর পি ছি নিয়ে নিয়ে নেবে সেটাই সবথেকে বড় প্রশ্ন!

কার কাছে কই মনের কথা ধারাবাহিকে যেমন শুরু হচ্ছে শিমুলের বিয়ে দিয়ে, আগামীকাল থেকেই সেই বিয়ের তোড়জোড় দেখানো হবে, অন্যদিকে কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ ধারাবাহিকে এসেছে ভোঁদার বিয়ের ট্র্যাক, বিয়ের মন্ডপে পাত্রীপক্ষ সমপরিমাণ সোনা দিতে না পারায় ভোঁদা বিয়ের মন্ডপ থেকে উঠে যাবে এবং তার পরিবর্তে পৃথ্বীরাজকে বর আসনে বসতে বাধ্য করা হবে। এখন কোন গল্প দর্শক টানে সেটাই দেখার! তবে কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ ভক্তরা কোমর বেঁধে নেমে পড়েছেন সোশ্যাল মিডিয়ায় তারা আবেদন জানাচ্ছেন তাদের ধারাবাহিকটি দেখার জন্য।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আর কত দেখবেন বকবক আর পরকীয়ার গল্প?
আর কত দেখবেন ছেচ কাদুনি ন্যাকা রানীদের গল্প?
আর কত দেখবেন সস্তার কপি করা এক ঘেয়েমি গল্প?
আর কত দেখবেন বুড়িদের জোয়ান সাজার গল্প?

কাল থেকে দেখতে থাকুন পুতুল বর বউয়ের দুষ্টু মিষ্টি গল্প, এক ঘেয়েমি গল্প না দেখে ভিন্ন কিছু দেখুন যেখানে নেই কোনো বকবক, নেই কোনো পরকীয়া, নেই কোনো গিন্নি থেকে রানু মন্ডল হয়ে উঠার গল্প

সন্ধ্যে ৬:৩০ টা মানেই আমাদের ছোটবেলায় হারিয়ে যাওয়া গল্প, মানিক কমলার দুষ্টু মিষ্টি প্রেমের গল্প, ভালো কিছু দেখতে হলে অবশ্যই কাল থেকে কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ দেখতে ভুলবেন না কেউ”

 

Back to top button

Ad Blocker Detected!

Refresh