জেনে নিন জনপ্রিয় অভিনেত্রী ‘গঙ্গারাম’ এর রিনি অর্থাৎ সুরভী মল্লিক বাস্তবে কোন জনপ্রিয় অভিনেতার গার্লফ্রেন্ড

টলিউডের ধারাবাহিকের মাধ্যমে একাধিক অভিনেত্রীকে আমরা দেখেছি অভিনয় দক্ষতার সাহায্যে উঠে আসতে। তেমনি একজন অভিনেত্রী হলেন সুরভী মল্লিক। যিনি বর্তমানে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গঙ্গারাম’ এর রিনির চরিত্রে অভিনয় করছেন।

তার চরিত্রটি এতটাই গুরুত্বপূর্ণ যে দর্শকরা তাকে ইতিমধ্যেই দ্বিতীয় নায়িকা বলে ভাবতে শুরু করেছেন। এটি অবশ্য প্রথম নয়। এর আগে সুরভী অভিনয় করেছেন ‘ইরাবতীর চুপ কথা’ থেকে শুরু করে জী বাংলার ‘রানী রাসমনির’ মতো গুরুত্বপূর্ণ ধারাবাহিকে।

তার অনুগামীরা অত্যন্ত কৌতুহলী ছিলেন এটা জানার জন্য যে বাস্তব জীবনে সুরভী কার সাথে প্রেমের সম্পর্কে আবদ্ধ। কিছুদিন আগেই সমস্ত অনুগামীদের কৌতুহলের নিরসন ঘটিয়ে সুরভী পোস্ট করেছেন তার বয়ফ্রেন্ডের সঙ্গে একটি ঘনিষ্ঠ ফটো।

এবং তারপরই অনুগামীরা জানতে পেরেছেন যে তার বয়ফ্রেন্ড আর কেউ নয়, তিনি হলেন বিখ্যাত অভিনেতা অর্ণব চৌধুরী।
টলিউডের ধারাবাহিক জগতে অত্যন্ত পরিচিত একটি নাম হলেন অর্ণব।

এর আগে জি বাংলার ‘বকুল কথা’ ধারাবাহিকে তাকে একটা অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল। এছাড়াও আরও নানান ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অর্ণব এর অভিনয় মন কেড়েছে নেটিজেনদের।

বর্তমানে অর্নব এবং সুরভী দুজনেরই সোশ্যাল মিডিয়ায় দেখতে পাওয়া যায় একে অপরের সঙ্গে ঘনিষ্ঠ ফটো। খুব বেশিদিন হয়নি এই দুই অভিনেতা-অভিনেত্রী প্রেম করছেন। তবে একে অপরের সঙ্গে ফটো শেয়ার করতে তারা মোটেও পিছপা নন।

বর্তমানে দুই অভিনেতা অভিনেত্রীরই সোশ্যাল মিডিয়ায় দেখতে পাওয়া যায় যে তাদের অনুগামীরা ভালোবাসা এবং প্রশংসায় ভরিয়ে দেন এই কিউট কাপলকে।