বাংলা সিরিয়াল

শুটিংয়ের ফাঁকে বলিউডের সুপারস্টার গোবিন্দার সঙ্গে রিমঝিম মিত্রের উদ্দাম নাচ! মুহূর্তে ভাইরাল ভিডিও

টলিউডের অন্যতম পরিচিত মুখ হলো রিমঝিম মিত্র। টেলিভিশনের বড় পর্দা থেকে ছোট পর্দা দুই জায়গাতেই তিনি নিজের অভিনয় এর বিশেষ পরিচয় দিয়েছেন। টলিউডে তার অন্যতম কাজ গুলির মধ্যে হলো ‘এবার শবর’, ‘তিন ইয়ারির কথা’, ‘মহাপুরুষ কাপুরুষ’, ‘ক্রস কানেকশন’, ‘পাগলু টু’, ‘তিন পাত্তি’ ইত্যাদি।

এছাড়াও টেলিভিশনের পদ্ধতি রিমঝিম বেশ কয়েকটি কাজ করেছেন যে গুলির মধ্যে অন্যতম হলো ‘অগ্নিপরীক্ষা’ , ‘ ভূমিকন্যা’, ‘চেকমেট’, ‘বেহুলা’, ‘মন নিয়ে কাছাকাছি’ এবং এইসব গুলির মধ্যে একটি ধারাবাহিকে রিমঝিম বিশেষ ভূমিকা পালন করেছেন সেটি হল ‘বহ্নিশিখা’ ধারাবাহিক। এখানে একজন প্রতিবাদী মেয়ে দিয়া সরকারের চরিত্রে অভিনয় করেন রিমঝিম।

বর্তমানে রিমঝিম জি বাংলার অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্সের একজন গুরু। শো এ উপস্থিত বিভিন্ন প্রতিযোগীদের নাচের শিক্ষা দেন রিমঝিম। পাশাপাশি বিচারকের আসনে রয়েছেন টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী, সুপারস্টার জিৎ এবং বলিউডের নাচের বাদশা গোবিন্দা। এবারে বলিউডের নাচে রিমঝিম কে একটি ডিস্কে নাচতে দেখা গিয়েছে। সম্প্রতি সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ডান্স বাংলা ডান্সের শুটিংয়ের ফাঁকে বলিউডের হিরো গোবিন্দা এবং টলিউড অভিনেত্রী রিমঝিম কে একটি ডিস্কো হোটেলে ‘হিরো নাম্বার ওয়ান’ সিনেমার গানের নাচ করতে দেখা গেল দুজনকে। দুজনের নাচে মুগ্ধ নেটিজেনরা। ইতিমধ্যেই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে, অসংখ্য কমেন্টও পড়েছে ভিডিওটিতে। ভিডিওতে গোবিন্দা কে একটি লেদারের জ্যাকেট সহ স্টাইলিশ উত্তরীয় তে দেখা গিয়েছে এবং পাশাপাশি রিমঝিম পড়েছেন গোলাপি এবং সোনালী জরির একটি শাড়ি।

বর্তমানে ডান্স বাংলা ডান্সের গুরুর পাশাপাশি রাজনৈতিক ময়দানে নেমেছেন রিমঝিম ২০১৯ সালে ভারতীয় জনতা পার্টিতে যোগদান করেন অভিনেত্রী। এছাড়াও জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক কৃষ্ণকলি ও স্টার জলসার ধারাবাহিক তিতলি তে সুনয়নার চরিত্রে তাকে অভিনয় করতে দেখা যাচ্ছে।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button