বাংলা সিরিয়াল

‘পেঁপে দিয়ে চেপে দেব’! ভিলেনের সঙ্গে খুকুমণির পেঁপে-কুমড়ো দিয়ে লড়াইয়ের দৃশ্য দেখে হাসির রোল সোশ্যাল মিডিয়ায়! নেটিজেনদের ব্যঙ্গের শিকার ‘খুকুমণি হোম ডেলিভারি’

কিছুদিন আগেই স্টার জলসা সম্প্রচার শুরু হয়েছিল নতুন ধারাবাহিক খুকুমণি হোম ডেলিভারি যা অতি অল্পদিনের মধ্যেই মন জয় করে নিয়েছে দর্শকদের। কারণ নেটিজেনদের একটি বড় অংশ মনে করছিলেন চিরাচরিত শাশুড়ি-বৌমার দ্বন্দ্বের বাইরে গিয়ে এই ধারাবাহিকের মাধ্যমে অন্য রকম একটি গল্প দেখা যাবে এই সিরিয়ালের মাধ্যমে।

তবে এবার ভিলেন এবং নায়িকার মারামারির দৃশ্য দেখে হাসির রোল উঠল সোশ্যাল মিডিয়ায়। কারণ নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন যেভাবে খুকুমণি পেঁপে এবং কুমড়ো ইত্যাদির মাধ্যমে ভিলেনের সঙ্গে মারামারি করেছে সেই দৃশ্য অত্যন্ত অবাস্তব এবং অতিনাটকীয়। পাশাপাশি একাধিক পুরুষ ভিলেনের সঙ্গে একা খুকুমণি যেভাবে লড়াই করেছে তা বাস্তবে একেবারেই সম্ভব নয় বলে মনে করছেন দর্শকরা।

এর মধ্যেই নেটিজেনদের একটি বড় অংশ বলছেন যেভাবে খুকুমণি ওরফে অভিনেত্রী দ্বিপান্বিতা রক্ষিত সবসময় গলা চড়িয়ে কথা বলে, সে কথা শুনতে মোটেও ভালো লাগেনা। পাশাপাশি এভাবে কথা বললে গলা ভেঙে যাবে অভিনেত্রীর, এমনটাই মত দর্শকদের।

তবে এবার সবকিছুর ঊর্ধ্বে গিয়ে যেভাবে সিরিয়ালের নায়িকা ভিলেনের সঙ্গে অবাস্তব নানারকম ডায়লগ ছুঁড়ে দিয়ে মারামারি করেছে, সে কথা কিছুতেই মেনে নিতে পারছেন না নেটিজেনরা। ফলে সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই কটাক্ষ এবং সমালোচনার সম্মুখীন হতে হয়েছে নতুন সম্প্রচারিত হওয়া এই ধারাবাহিকটিকে।

Back to top button