বাংলা সিরিয়াল

বিহানকে পিছনে নিয়ে নিয়ে স্কুটিতে খুকুমণি, ‘খুকুমণি হোম ডেলিভারি’ ধারাবাহিকে আসতে চলেছে নতুন চমক

বর্তমানে বিনোদন জগতের অন্যতম অংশ হলো ধারাবাহিক। এই ধারাবাহিক গুলি এখন আমাদের দর্শকদের নিত্যদিনের জীবনের অংশ হয়ে উঠেছে। সন্ধ্যে হলেই জি বাংলা থেকে স্টার জলসা সমস্ত চ্যানেলের ধারাবাহিক গুলি নিয়ে বসে পড়েন মা কাকিমারা। একটা ধারাবাহিক একেক রকম স্বাদের বলেই দর্শক রা প্রতিটি ধারাবাহিক দেখতেই বেশি ভালোবাসেন। সেরকমই একটি জনপ্রিয় ধারাবাহিক হল স্টার জলসার ‘খুকুমণি হোম ডেলিভারি’। সম্প্রতি কয়েক মাস আগেই শুরু হয়েছে নতুন এই ধারাবাহিক। ধারাবাহিক শুরুর কয়েক দিনের মাথাতেই বেশ জনপ্রিয়তা অর্জন করেছে দর্শক মহলে। প্রতিদিনই এই ধারাবাহিকে নতুন নতুন চমক অপেক্ষা করে দর্শকদের জন্য।

ধারাবাহিকে একজন সাধারণ নিম্ন মধ্যবিত্ত পরিবারের মেয়ে হলো খুকুমনি ছোটবেলা থেকেই মা বাবাকে হারানোর পর মামা-মামীর কাছেই মানুষ সে এবং মামাবাড়িতে থেকেই সে নিজের হোম ডেলিভারির কাজ চালায় সেই সুত্রেই আলাপ হয় বড়লোক বাড়ির ছেলে বিহাণের সঙ্গে। বিহান ও তার সৎ মায়ের কাছে মানুষ সৎ মা তাকে একেবারে সহ্য করতে পারে না তার সৎ ভাই এবং সৎ মা মিলে সারাক্ষণ তার ওপর অত্যাচার করে।

মাকে হারানোর পর থেকে বিহানের মাথায় কিছু সমস্যার জন্য সাধারণ আচরণ করে না সে। আর হোম ডেলিভারি সূত্র ধরেই খুকুমণি সঙ্গে আলাপ হয় বিহানের তারপর থেকেই তাদের মধ্যে ভাল সম্পর্ক তৈরী হয় এবং একদিন হঠাৎ ই ঘটনাচক্রে বিধানের সঙ্গে বিয়ে হয়ে যায় খুকুমণির। কিন্তু বিহানের বাড়ির কেউই খুকুমণি কে মেনে নিতে রাজি নয়।

এরপর থেকেই খুকুমণি বিহান কে ভালো রাখার এবং বিহানের সুরক্ষার দায়িত্ব নিজের কাঁধে নিয়ে নেয়। যখনই বিহাণ বিপদে পড়ে খুকুমণি ঢাল হয়ে সামনে এসে দাঁড়ায়। বর্তমানে ধারাবাহিকে চলছে টানটান উত্তেজনা পর্ব দ্বিতীয় বার বিহান এবং খুকুমণির বিয়ে চিন্তাভাবনা করছে প্রত্যেকে। তবে কি সত্যি বিচ্ছেদ হয়ে যাবে খুকুমণি এবং বিহানের সেই দিকেই তাকিয়ে রয়েছে দর্শকেরা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় খুকুমণি হোম ডেলিভারি নতুন একটি ভিডিও সামনে এসেছে। ভিডিও দেখে স্পষ্টই বোঝা যাচ্ছে যে নতুন চমক আসতে চলেছে এই ধারাবাহিকে। অন্য দিকে মোড় নিতে চলেছে এই ধারাবাহিকের গল্প। অবশেষে কি হতে চলেছে ধারাবাহিকে সেটার জন্য চোখ রাখতে হবে স্টার জলসার পর্দায়।

Back to top button