বাংলা সিরিয়াল

ফের বিয়ের অনুষ্ঠান ‘খরকুটো’ ধারাবাহিকে! এবার জেঠাই-বড়মার বিয়ের পর্ব আসছে দর্শকদের মন মাতাতে

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘খরকুটো’ অতি অল্প দিনের মধ্যেই দর্শকদের মন জয় করে নিয়েছে। অন্যান্য ধারাবাহিকের মত কূটকাচালি নয় বরং বিরাট এক পরিবারের নানা রকম হাসি, মজার ঘটনা দিয়েই দর্শকদের মাতিয়ে রাখে এই ধারাবাহিকটি।সম্প্রতি এই ধারাবাহিকের নায়ক এবং নায়িকার পুনর্বিবাহ দেখিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছিল খরকুটো।

এবার ধারাবাহিকের আরো দুই চরিত্র জেঠাই এবং বড়মার বিবাহ বার্ষিকী উপলক্ষে আবারো তাদের বিয়ে দেওয়ার পরিকল্পনা করেছেন ধারাবাহিকের অন্যান্য চরিত্ররা। বলাই বাহুল্য বাংলা সিরিয়ালের দর্শকরা কিন্তু ভীষণ উত্তেজিত তাদের বিবাহ বার্ষিক দেখার জন্য।

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় দারুন ভাইরাল হয়েছে ধারাবাহিকের প্রোমো যেখানে বর বেশে জেঠাইকে দারুণ হ্যান্ডসাম লেগেছে নেটিজেনদের। পাশাপাশি নেটিজেনদের মনের কথাই যেন ফুটে উঠেছে ধারাবাহিকের অন্যান্য চরিত্রদের মুখে। যারা জানিয়েছেন বিয়ের সাজে তাদের প্রিয় জেঠাইকে দেখে তারা ফিদা হয়ে গিয়েছেন। তবে কম যান না তাদের বড়মাও।

কারণ ধারাবাহিকের মহিলা চরিত্রদের দেখা গেছে বড়মাকে লাল বেনারসীতে নববধূর মত সাজিয়ে তুলতে। পাশাপাশি তিনিও পাল্লা দিয়ে মন কেড়েছেন দর্শকদের।

তবে নেটিজেনদের একাংশ কিন্তু বিরূপ প্রতিক্রিয়া দিয়েছেন প্রোমো দেখে। কারণ তারা মনে করছেন ধারাবাহিকে কেবলই বিয়ের অনুষ্ঠান দেখানো হচ্ছে। তবে খরকুটোর ফ্যানেরা কিন্তু সেসব কথা শুনতে নারাজ। তারা এখন অধীর আগ্রহে অপেক্ষা করছেন বিবাহবার্ষিকী স্পেশাল পর্বের জন্য।

Back to top button