বাংলা সিরিয়াল

‘ভালোবেসে বিয়ে করে ঠকে গেল সাজি, স্বামীর হাতে সপাটে থাপ্পড় খেতে হল তাকে’! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ‘খরকুটো’র নতুন পর্ব

সম্প্রচার শুরু হওয়ার অল্প দিনের মধ্যেই দর্শকদের ভালবাসা জয় করে নিতে সক্ষম হয়েছিল স্টার জলসার ‘খরকুটো’ ধারাবাহিকটি। ধারাবাহিকের মুখ্য চরিত্র গুনগুন এবং বাবিন ছাড়াও বেশ কিছু চরিত্র দর্শকদের আকর্ষণ করতে সক্ষম হয়েছে। দর্শকদের তেমনই একটি অন্যতম প্রিয় চরিত্র হলো সাজি।

কিছুদিন আগেই পছন্দের মানুষের সঙ্গে সাজির বিয়ের দৃশ্য দেখতে পেয়েছেন দর্শকরা। তবে প্রথম থেকেই সাজির পর্দার স্বামী স্রোতকে মোটেও পছন্দ ছিল না দর্শকদের একটি বড় অংশের। এবার ধারাবাহিকের সাম্প্রতিকতম পর্বে দেখা গেল স্বামীর হাতে মার খেতে হয়েছে সদ্য বিবাহিত সাজিকে। বাড়ি থেকে টাকা পয়সা না আনলে খেতে দেওয়া হবেনা তাকে, এমন হুমকিও দিতে দেখা গিয়েছে সাজির স্বামীকে।

প্রসঙ্গত সোশ্যাল মিডিয়ায় এই দৃশ্য ভাইরাল হতেই কমেন্ট সেকশন এর মাধ্যমে অনেকেই জানিয়েছেন দৃশ্যটি অত্যন্ত বাস্তব। পাশাপাশি অনেকেই এই দৃশ্যের সঙ্গে নিজেদের অভিজ্ঞতার সাদৃশ্য খুঁজে পেয়েছেন বলে জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। তবে এবার কিভাবে ধারাবাহিকের নায়িকা গুনগুনের সাহায্যে এই কঠিন পরিস্থিতি থেকে সফলভাবে উঠে আসে সাজি তা দেখার জন্য অপেক্ষা করছেন নেটিজেনরা। পাশাপাশি গল্পের এই নতুন মোড় টিআরপি তালিকাতেও ধারাবাহিটিকে ভালো ফলাফল করতে সাহায্য করবে বলে আশা করছেন দর্শকরা।

Back to top button