বাংলা সিরিয়াল

‘সাজির জন্য ফুটপাথ থেকে নকল বেনারসী কিনেছে স্রোত’! ‘খড়কুটো’র নতুন পর্বে তীব্র চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

এই মুহূর্তে স্টার জলসার অন্যতম একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘খরকুটো’। যদিও বর্তমানে সন্ধ্যার বদলে দুপুর বেলায় সম্প্রচারিত হয় এই ধারাবাহিক। তবে ধারাবাহিকের নতুন পর্ব দেখার জন্য এখনও মুখিয়ে থাকেন ধারাবাহিকের অনুগামীরা। যা থেকে স্পষ্ট টিআরপি তালিকায় খুব ভালো ফলাফল করতে সক্ষম না হলেও নেটিজেনদের মধ্যে জনপ্রিয়তাকে এখনো ধরে রাখতে সক্ষম হয়েছে স্টার জলসার এই ধারাবাহিক। এবার ধারাবাহিকের নতুন পর্ব রীতিমতো চাঞ্চল্য সৃষ্টি করলো সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি দেখা গিয়েছে ধারাবাহিকের পার্শ্বচরিত্র সাজির সঙ্গে বিয়ে হয়েছে স্রোতের। কিন্তু বিয়ের পর থেকেই স্রোতের মায়ের বেশ কিছু কথায় হতবাক হয়ে গিয়েছেন তাদের পরিবারের লোকেরা। এবার বিয়ের বেনারসি ফুটপাত থেকে কিনে এনেছে স্রোতের বাড়ির লোক, এমন অভিযোগ উঠল তাদের বিরুদ্ধে। পাশাপাশি সাজিও জানিয়েছে যে শাড়িটা গায়ে ফুটছে।

প্রসঙ্গত এই ধারাবাহিকের মুখ্য চরিত্র গুনগুন এবং বাবিন ছাড়াও ধারাবাহিকের অন্যান্য চরিত্রগুলি দারুন জনপ্রিয় নেটিজেনদের মধ্যে। তাই তাদের গল্প জানার জন্য মুখিয়ে থাকেন দর্শকরা। বলাই বাহুল্য এদিন নকল বেনারসির গল্প বেশ চাঞ্চল্যের সৃষ্টি করেছে দর্শকদের মধ্যে। ফলে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দর্শকদের জানিয়েছেন এই নকল বেনারসির গল্প কত দূর গড়ায় তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তারা।

 

View this post on Instagram

 

A post shared by Sougun lovers 💕 (@sougun_love_22)

Back to top button

Ad Blocker Detected!

Refresh