বাংলা সিরিয়াল

স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড শো তে খড়ি অর্থাৎ অভিনেত্রী শোলাঙ্কি রায় এর দুর্দান্ত পারফরম্যান্স মন জয় করে নিল প্রত্যেক দর্শকের, ভাইরাল ভিডিও

গত রবিবার অনুষ্ঠিত হয়েছে স্টার জলসার পরিবার অ্যাওয়ার্ড শো। এই অনুষ্ঠানে প্রত্যেক ধারাবাহিকের কলাকুশলীদের তাদের যোগ্য সন্মান দিয়ে তাদের অভিনয়ের জন্য পুরস্কৃত করা হয়েছে। এছাড়াও এর পাশাপাশি ছিল নাচ গানের অনুষ্ঠান। ধারাবাহিকের সব অভিনেতা অভিনেত্রীরা মিলে দুর্দান্ত পারফরম্যান্স করেছে। আর সেই অনুষ্ঠানে জলসা পরিবারের অত্যন্ত প্রিয় এক সদস্যের নাচে মুগ্ধ হয়েছেন দর্শকেরা। তিনি হলেন সকলের প্রিয় খড়ি অর্থাৎ অভিনেত্রী শোলাঙ্কি রায়। অভিনয়ের পাশাপাশি নাচেও সমান পারদর্শী তিনি।

পর্দায় তার অভিনয় যেমন দর্শকদের নজর কেড়েছে তেমনি অ্যাওয়ার্ড শো তে তার নাচ মুগ্ধ করেছে দর্শকদের। হাসি, নাচ,গান, আড্ডায় বেশ সুন্দর একটা সন্ধ্যা কেটেছে প্রত্যেকের। আর বিশেষ করে গাঁটছড়া ধারাবাহিকের ভক্তরা তো ঐদিন দারুন খুশি ছিল।কারণ ঐদিন গাঁটছড়া ধারাবাহিক বেশ কয়েকটি অ্যাওয়ার্ড জিতে নিয়েছিল।

কিন্তু তার এই নাচের প্রতিভার কথা অনেকেরই জানা ছিল না। ওয়েস্টার্ন ড্রেসে মঞ্চে হিন্দি গানের সাথে দুর্দান্ত পারফরম্যান্স করেছেন শোলাঙ্কি ঐদিন। স্টেজের মধ্যে যেমন তিনি সেক্সি কোমরের ঠুমকা দিলেন, তেমনি অঙ্গভঙ্গির হিল্লোলে প্রমাণ করলেন ওয়েস্টার্ন নাচে তাঁর দক্ষতা কতখানি। এই স্টার জলসার হাত ধরেই শুরু হয়েছিলো তার অভিনয় জীবনের যাত্রা। স্টার জলসার ইচ্ছে নদী ধারাবাহিকের হাত ধরেই অভিনয়ে আসেন তিনি। এরপর তার অভিনয় প্রত্যেকের মন জয় করে নেয়। এরপর সুযোগ আসে বড়পর্দায় কাজ করার। বর্তমানে তার অসংখ্য পুরুষ ও মহিলা ভক্ত রয়েছে।সোশ্যাল মিডিয়ায় তার অসংখ্য ফলোওয়ার্স।

Back to top button