বাংলা সিরিয়াল

চুপিসারে সাবেকি কনের সাজে বিয়ে সেরে ফেললেন ‘খেলাঘর’-এর ‘রাধা’ অভিনেত্রী স্নেহা দাস! সোশ্যাল মিডিয়া ভরল অনুগামীদের শুভেচ্ছা বার্তায়

এই মুহূর্তে সবার নজর বলিউড অভিনেতা ভিকি কৌশল এবং অভিনেত্রী ক্যাটরিনা কাইফের আসন্ন বিবাহের দিকে। তবে তার মধ্যেই এবার টলিউডে বিয়ে সেরে ফেললেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী স্নেহা দাস। বর্তমানে ‘খেলাঘর’ ধারাবাহিকে রাধার চরিত্রে তাকে দেখতে পাচ্ছেন বাংলা সিরিয়ালের দর্শকরা।

প্রসঙ্গত বিগত বেশ কিছুদিন ধরেই অভিনেত্রীর বিয়ের জল্পনা শোনা যাচ্ছিল টলিউডের অন্দরে। আজ জানা গিয়েছে তার স্বামী শুভজিৎ গঙ্গোপাধ্যায় একজন ফ্রিল্যান্স মডেল এবং অভিনেতা। পাশাপাশি বাইপাসের ধারে একটি পাঁচতারা হোটেলে রিসেপশন ম্যানেজারের ভূমিকায় পেশাগতভাবে কাজ করেন তিনি।

এদিন অভিনেত্রী তার আইবুড়ো ভাত থেকে শুরু করে বিয়ের সমস্ত ফটো শেয়ার করে নিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায় যা মুহূর্তে ভাইরাল হয় নেট দুনিয়ায়। স্নেহার ভাগ করে নেওয়া ফটো দেখে জানা গিয়েছে পুরোপুরি বাঙালি মতে মাটির পাত্রে সাজানো হয়েছিল তার আইবুড়ো ভাতের থালা। বিয়েতে লাল রঙের বেনারসী, সোনার গয়না, শাঁখা-পলা ও সিঁদুর এবং সুবিশাল রাজস্থানী নথ পরেছিলেন অভিনেত্রী।

জানা গিয়েছে আইনি মতে আগেই বিয়ে হয়ে গিয়েছিল স্নেহা এবং শুভজিতের। তবে এদিন পরিবারের সদস্য এবং বন্ধু-বান্ধবদের উপস্থিতিতে সামাজিক মতে বিয়ে হয় তাদের। অভিনেত্রীর বিয়েতে উপস্থিত হয়েছিলেন টলিউডের এক ঝাঁক ছোট ও বড় পর্দার তারকারা। প্রসঙ্গত খুব শিগগিরই বড় পর্দার ‘অচেনা উত্তম’ সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ করতে দেখা যাবে সদ্যবিবাহিত স্নেহাকে।

 

View this post on Instagram

 

A post shared by Sneha Das (@official_snehadas)

Back to top button