বাংলা সিরিয়াল

‘দেবশ্রী রায়কে চ্যালেঞ্জ জানাতে আসিনি আমি’! ‘সর্বজয়া’ ও ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকের প্রতিযোগিতা নিয়ে এই প্রথমবার মুখ খুললেন অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়

দীর্ঘদিন পরে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘সর্বজয়া’ দিয়ে ছোট পর্দায় ফিরে এসেছেন টলিউড অভিনেত্রী দেবশ্রী রায়। তাঁর পথ অনুসরণ করে স্টার জলসায় ‘আয় তবে সহচরী’ ধারাবাহিক দিয়ে ফিরে এসেছেন অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়। বলাই বাহুল্য এই দুই ধারাবাহিকের মধ্যে বর্তমানে জোরদার প্রতিযোগিতা চলছে এবং দুটি ধারাবাহিকই অত্যন্ত অল্প সময়ের মধ্যে অত্যন্ত প্রিয় হয়ে উঠেছে নেটিজেনদের।

তবে এবার এক বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায় জানালেন তিনি মনে করেন দেবশ্রী রায় একজন লেজেন্ড। তাই তার সঙ্গে নিজের প্রতিযোগিতার কথা তিনি ভাবতেও পারেন না। পাশাপাশি অভিনেত্রী আরো জানান তিনি মনে করেন তার প্রতিযোগিতা শুধুমাত্র তার নিজের সঙ্গেই।

কনীনিকা এদিন আরও বলেন এই ধারাবাহিকের গল্প শুনে তার অন্যরকম লেগেছিল, সে কারণেই তিনি ধারাবাহিকের কাজটি করতে রাজি হয়েছিলেন। বলাই বাহুল্য অন্যান্য ধারাবাহিকের থেকে ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকের গল্প কিন্তু বেশ আলাদা। অসম বয়সী দুই মহিলার বন্ধুত্বের গল্প নিয়ে গড়ে উঠেছে এই ধারাবাহিকটি।

অভিনেত্রীর জানান দীর্ঘদিন করোনার জন্য কাজ বন্ধ ছিল। তাই পরিস্থিতি একটু ঠিক হওয়ার পর আবারও টিভির পর্দায় ফিরে আসতে পেরে যারপরনাই আনন্দিত তিনি।

বলাই বাহুল্য কনীনিকা এদিন যে সম্মান অভিনেত্রী দেবশ্রী রায়কে দিয়েছেন তা দেখে মুগ্ধ নেটিজেনরা। একজন প্রথম সারির অভিনেত্রী হয়ে কনীনিকা দেবশ্রী রায়ের মতো একজন সিনিয়র অভিনেত্রীকে যেভাবে খোলাখুলি সম্মান জানিয়েছেন তা নেটিজেনদের প্রশংসা কুড়িয়েছে এদিন।

Back to top button