বাংলা সিরিয়াল

শ্রীময়ীর মেয়ে দিঠির বিয়েতে উদ্দাম নাচ জুন আন্টির! নেটদুনিয়ায় তুমুল ভাইরাল ভিডিও

সিরিয়াল প্রেমীদের কাছে শ্রীময়ী অন্যতম একটি জনপ্রিয় ধারাবাহিক। বর্তমানে এই ধারাবাহিকে শ্রীময়ীয়ের ছোট মেয়ে দিঠির বিয়ে সম্পন্ন হল ছোটুর সঙ্গে। আর এই বিয়ের আসরেই সবাইকে অবাক করে দিয়ে নাচতে দেখা গেল জুন আন্টিকে। সম্প্রতি সেই ভিডিওই গোটা স্যোসাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে।

দর্শক মহলে এই ধারাবাহিকের জনপ্রিয়তা নেহাত কম নয়। শ্রীময়ী অনুরাগীর সংখ্যা অসংখ্য। সম্প্রতি স্টার জলসার অফিশিয়াল ইনস্টাগ্রাম পেজ থেকে জুন আন্টির নাচ এই ভিডিওটি শেয়ার করা হয়েছে, যা নেটিজেনদের মধ্যে এবং শ্রীময়ী অনুরাগীদের মধ্যে তুমুল ভাইরাল হয়েছে। এই ভিডিওতে দেখা গেছে ডিঙ্কা এবং তার স্ত্রী দিঠির বিয়ের আসর জমানোর জন্য নাচ গান করছিল সকলকে নিয়ে। সে আসরেই নাচানো হয় জুন আর্টিকেল।

তাকে নাচার জন্য অনুরোধ করা হলের তিনি সেই প্রস্তাবে প্রথমে রাজি ছিলেন না। কিন্তু পরে তাকে জোর করায় তিনি রহিত সেন ও শ্রীময়ীয়ের পাশাপাশি সকলকে অবাক করে দিয়ে বলিউড খ্যাত ছবি ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’র জনপ্রিয় গান ‘দিল্লিওয়ালী গালফ্রেন্ড’এ জমিয়ে নাচলেন জুন আন্টি। সম্প্রতি এই ভিডিও দেখে বেশ মজাই পেয়েছেন শ্রীময়ী অনুরাগীর।

এর আগেও বহুবার বিভিন্ন কারণে সোশ্যাল মিডিয়ায় নিজেদের মধ্যে ভাইরাল হয়েছেন জুন আন্টি। উষসী চক্রবর্তী জুন আন্টির চরিত্রে নিঃসন্দেহে দুর্দান্ত পাঠ করছেন তা নিয়ে কোন সন্দেহই নেই। সম্প্রতি স্টার জলসার অফিশিয়াল ইনস্টাগ্রম অ্যাকাউন্ট থেকে শেয়ার করা এই ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সকল নেটবাসীর মধ্যে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button