বাংলা সিরিয়াল

শরীর থেকে গায়েব অতিরিক্ত মেদ, স্লিম হট ফিগার জিম পোশাকে ধরা দিলেন ‘মা’ ধারাবাহিকের ঝিলিক ওরফে তিথি বসু

বর্তমানে সবাই ফিটনেস নিয়ে ভীষণভাবে সচেতন। নিজেকে ফিট রাখতে কেউ বা করছেন যোগা আবার কেউ বা যাচ্ছেন জিম। আর টলিউডের সব অভিনেতা অভিনেত্রীরাই নিজেদের শরীর স্বাস্থ্য নিয়ে একটু বেশিই সচেতন। বিভিন্ন সময় তারা নিজেদের জিম এর বিভিন্ন মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নেন।

এবারে সেই তালিকায় নাম লেখালেন ‘মা’ ধারাবাহিকের ঝিলিক অর্থাৎ তিথি বসু। মাঝে বেশ কিছুদিন তাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চা চলছে, বারবার বডি শেমিং এর শিকার হয়েছেন তিনি। তার বিভিন্ন ছবিতে নেটিজেনরা বারবার কুমন্তব্য করে গিয়েছেন। সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাক্টিভ অভিনেত্রী।

মাঝেমধ্যেই নিজের বোল্ড লুকের বিভিন্ন ছবি পোস্ট করেন তিনি। তার সমস্ত ছবিতেই ভালো কমেন্টের পাশাপাশি কিছু নেগেটিভ কমেন্ট ও আসে। অনেকেই মা ধারাবাহিকের সেই ছোট্ট ঝিলিক কে এইধরনের বোল্ড লুকে মেনে নিতে পারেনা। এমনকি অভিনেত্রীর বোল্ড ফটোশুট এবং ড্রেসিং সেন্স নিয়েও বারবার প্রশ্ন উঠেছে। তবে এইসমস্ত কমেন্টকে তিথি পাত্তা দেন না।

বর্তমানে তিথি একজন কলেজ স্টুডেন্ট, কলকাতা বিশ্ববিদ্যালয়ের অন্তর্গত আশুতোষ কলেজে সাইকোলজি অনার্স নিয়ে পড়াশোনা করছেন অভিনেত্রী। তিথি বরাবরই খোলামেলা স্বভাবের মেয়ে, কোন কিছুই গোপন রাখেন না। নিজের ব্যক্তিগত জীবন থেকে শুরু করে সমস্ত কিছুই তিনি সোশ্যাল মিডিয়ায় দর্শকদের সঙ্গে ভাগ করে নেয়, এমনকি নিজের ভালোবাসার মানুষটির সঙ্গেও দর্শকদের আলাপ করিয়ে দিয়েছেন তিথি। নিজের বোল্ড ফটোশুট নিয়ে একেবারেই কোনরকম আফসোস নেই তিথির। বরাবরই এই ধরনের ফটোশুট করতে স্বাচ্ছন্দ্যবোধ করেন অভিনেত্রী।

বর্তমানে টেলিভিশন জগৎ থেকে নিজেকে দূরেই রেখেছেন তিথি। বর্তমানে তিনি তার পড়াশোনা শেষ করতে চান এবং তারপরেই আবার টেলিভিশন জগতে ফিরতে চান তিথি।

সম্প্রতি তিথি নিজের জিম ট্রেনিংয়ের সেন্টার থেকে নিজের একটি ছবি পোস্ট করেছেন তিনি। যেখানে দেখা যাচ্ছে নিজের শরীরের বেশ অনেকখানি মেদ ঝরিয়ে ফেলেছেন তিথি। পেটের চর্বি গায়েব, একেবারে স্লিম এবং হট লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

Back to top button