বাংলা সিরিয়াল

‘কেস ঝাকানাকা, কোটি কোটি টাকা’! ধারাবাহিক ‘উমা’র সঙ্গে ২০ কোটি টাকার দুর্নীতি মিলিয়ে দিলেন ইউটিউবার ঝিলম! তার কটাক্ষে হাসির রোল সোশ্যাল মিডিয়ায়

এই মুহূর্তে তৃণমূল নেতা পার্থ চট্টোপাধ্যায় এবং তার ঘনিষ্ঠ বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়ের কোটি কোটি টাকার দুর্নীতি নিয়ে ব্যাপক শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি ইতিমধ্যেই তৈরি হয়েছে হাজার হাজার মিম এবং হাসির ভিডিও। এবার সেই তালিকায় যোগদান করে বাংলা ধারাবাহিক উমার সঙ্গে গোটা বিষয়টির প্রেক্ষাপট মিলিয়ে দিতে দেখা গেল জনপ্রিয় ইউটিউবার ঝিলম গুপ্তাকে।

প্রসঙ্গত কিছুদিন আগে উমা ধারাবাহিকের দর্শকরা দেখতে পেয়েছেন সামান্য একটি বাড়ি বন্ধক রেখে ১০০ কোটি টাকার বিনিময়ে ক্রিকেটের দল কিনে নিতে সক্ষম হয়েছে এই ধারাবাহিকের মুখ্য চরিত্ররা। এদিন সেই অবাস্তব বিষয়টিকে কটাক্ষ করে ইউটিউবার ঝিলম জানিয়েছেন তিনিও গোটা বিষয়টি নিয়ে নালিশ করতে চান ইডির কাছে। তবে তার ভিডিওয় তিনি ইডির নাম বদলে রেখেছেন ডিডি। বলাই বাহুল্য তিনি যেভাবে বাস্তবের ঘটনাকে ধারাবাহিকের প্রেক্ষাপটের সঙ্গে মিলিয়ে দিয়েছেন তা বেশ অবাক করেছে অনুগামীদের।

ফলস্বরূপ দারুণ প্রশংসা করিয়েছেন তিনি নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশের কাছ থেকে। প্রসঙ্গত কিছুদিন আগে বাংলা ধারাবাহিককে সমালোচনা করে ব্যক্তিগত আক্রমণের মুখোমুখি হতে হয়েছিল তাকে। তবে তার এদিনের ভিডিও আবারো প্রমাণ করে দিয়েছে সোশ্যাল মিডিয়ার সমালোচনায় মোটেও ভয় পাচ্ছেন না তিনি।

Back to top button